shono
Advertisement

মেক আপের সময় ভ্যানিটি ভ্যানে বিপত্তি, বড় বিপদ থেকে রক্ষা সারা আলি খানের

ভয়ংকর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সইফকন্যা।
Posted: 02:39 PM Jan 24, 2022Updated: 02:42 PM Jan 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যানিটি ভ্যানে জোরকদমে চলছিল মেক আপ। পরবর্তী দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি। ঠিক সেই সময় ঘটল ভয়ংকর কাণ্ড। কার্যত চমকে উঠলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। টুইটে সেই ভয়ংকর মুহূর্ত শেয়ারও করলেন সইফকন্যা।

Advertisement

মাত্র ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রংয়ের পোশাক পরে আয়নার সামনে বসে রয়েছেন সারা আলি খান। চলছে মুখের মেক আপ। সারাকে নারকেল জল নিয়ে আসার কথা বলতেও শোনা যায়। তারই মাঝে বিকট শব্দ। দেখা যায় বিদ্যুতের ঝলকানি। কেঁপে ওঠে ভিডিও। কিন্তু কী হল? কিছুক্ষণের মধ্যেই দেখা যায় ভ্যানিটি ভ্যানে থাকা আয়নার পাশে থাকা একটি বাল্ব ফেটে যায়। তবে সুখবর একটাই যে তেমন চোটাঘাত পাননি সারা আলি খান। অল্পের জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পান তিনি।

[আরও পড়ুন: সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী]

গত কয়েকদিন ধরে সদ্য বিবাহিত ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন সারা আলি খান। ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেছেন দু’জনে। নর্মদা নদীতে নৌকাবিহারের ওই ছবিতে ধূসর রংয়ের জ্যাকেটে দেখা গিয়েছে ভিকিকে। 

সারাকে মভ রংয়ের সালোয়ার পরে দেখা গিয়েছে।

লক্ষ্মণ উতেকরের ওই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন ভিকি এবং সারা। যদিও ছবির নাম এখনও ঠিক করেননি পরিচালক। ছবির শুটিং শেষের পর অভিনেতা শারিব হাশমি একটি ছবি শেয়ার করেন। সহ অভিনেতাদের কৃতজ্ঞতা জানান তিনি। ভিকি কৌশলের অনুরাগী হয়ে গিয়েছেন বলেও জানান। সারা আলি খানকে ‘ভীষণ মিষ্টি’ বলে উল্লেখ করেন শারিব।

[আরও পড়ুন: অনস্ক্রিন বউদির সঙ্গে বিয়ে সারলেন ‘আলতা ফড়িং’ সিরিয়ালের নায়ক অর্ণব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement