shono
Advertisement

পরিত্যক্ত কৌটোকে ঘিরে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে বোমাতঙ্ক

ঘটনাস্থলে ভবানীপুর থানার পুলিশ ও বম্ব স্কোয়াড। The post পরিত্যক্ত কৌটোকে ঘিরে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে বোমাতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:13 PM May 26, 2018Updated: 12:28 PM May 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিত্যক্ত কৌটোকে ঘিরে বোমাতঙ্ক কলকাতা মেট্রোয়। আজ সকাল এগারোটা নাগাদ রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে একটি লাল রংয়ের কৌটো পড়ে থাকতে দেখা যায়। ওই কৌটোটিকে ঘিরে ছড়ায় বোমাতঙ্ক। হুলস্থুল বেঁধে যায় যাত্রীদের মধ্যে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভবানীপুর থানার পুলিশ ও বম্ব স্কোয়াড।

Advertisement

[পাচারকারীদের খপ্পর থেকে উদ্ধার ৩ হাজার বিলুপ্তপ্রায় কচ্ছপ, বড় সাফল্য সিআইডির]

রবীন্দ্র সদন মেট্রো স্টেশনের কাছে স্টোররুমে প্রথম দেখা যায় লাল রংয়ের কৌটোটি। স্টেশনের নিরাপত্তাকর্মীরাই প্রথম কৌটোটি লক্ষ্য করেন বলে জানা গিয়েছে। কৌটোটিকে ঘিরে আতঙ্ক ছড়াতেই খবর যায় কর্তৃপক্ষের কাছে। দ্রুত খবর দেওয়া হয় ভবানীপুর থানায়। শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছান পুলিশকর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বম্ব স্কোয়াডও। আনা হয় স্নিফার ডগ। যে জায়গায় কৌটোটি পড়ে থাকতে দেখা গিয়েছিল তাঁর আশেপাশে ঘিরে ফেলে পুলিশ। পরীক্ষা করা হয় কৌটোটিকেও। তবে, আতঙ্কে যাতে মেট্রো চলাচলে কোনও সমস্যা না হয় সেদিকে নজর রাখছে পুলিশ। এখনও পর্যন্ত স্বাভাবিক ট্রেন চলাচলা। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কৌটোটির ভিতরেও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কিন্তু মেট্রো স্টেশনের মতো উচ্চ নিরাপত্তাযুক্ত জায়গায় এধরনের পরিত্যক্ত কৌটো কোথা থেকে এলো তা নিয়ে প্রশ্ন উঠছে।

The post পরিত্যক্ত কৌটোকে ঘিরে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে বোমাতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement