shono
Advertisement

তৃণমূল নেতার বাড়িতে দুষ্কৃতী হামলা, চলে দেদার গুলি ও বোমাবাজি

কী কারণে এই হামলা, তা নিয়ে ধন্দে ওই তৃণমূল নেতা। The post তৃণমূল নেতার বাড়িতে দুষ্কৃতী হামলা, চলে দেদার গুলি ও বোমাবাজি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:28 PM Jun 03, 2020Updated: 05:28 PM Jun 03, 2020

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: তৃণমূল নেতার বাড়িতে আচমকাই দুষ্কৃতী হামলা। বাড়ির সামনে থাকা তাঁর গাড়িতে ভাঙচুর। মঙ্গলবার মাঝরাতে গুলি ও বোমাবাজিও চলে ফলতা থানার মাস্টারপাড়া এলাকায়। দক্ষিণ ২৪ পরগণার জেলা পরিষদ সদস্যের বাড়িতে এই হামলার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এরপর বুধবার সকালে তাঁর বাড়ির কাছ থেকে দু’টি তাজা বোমাও উদ্ধার হয়। একের পর এক ঘটনায় আতঙ্কিত তৃণমূল নেতা ও তাঁর পরিবার। গোটা ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। কী কারণে এই হামলা, তা নিয়ে ধন্দে ওই তৃণমূল নেতা।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, মঙ্গলবার রাত তখন সওয়া দু’টো। হঠাৎই বোমা ও গুলির শব্দে ঘুম ভেঙে যায় এলাকাবাসীর। আপাত শান্ত এলাকায় হঠাৎই বোমা-গুলির আওয়াজে আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। আতঙ্কিত হয়ে পড়েন প্রাক্তন জেলা পরিষদ সহকারি সভাপতি ও বর্তমান জেলা পরিষদ সদস্য মানবেন্দ্র মণ্ডল এবং তাঁর স্ত্রী তথা জেলা পরিষদের প্রাক্তন সদস্যা মীনাক্ষি দেবীও।

[আরও পড়ুন : মুর্শিদাবাদে শাসকদলের দুই গোষ্ঠীর সংঘর্ষের জের, বহিষ্কৃত অঞ্চল সভাপতি]

মানবেন্দ্রবাবু জানান, দুষ্কৃতীরা তাঁর গাড়িটি ভাঙচুর করেছে। গন্ডগোলে জেগে ওঠা গ্রামবাসীরা অন্ধকারের মধ্যে দুই দুষ্কৃতীকে ছুটে পালাতেও দেখেছেন বলে দাবি। তবে কী কারণে তাঁর ওপর এই হামলা তা বুঝে উঠতে পারছেন না ওই তৃণমূল নেতা ও তাঁর স্ত্রী। তবে এই হামলা উদ্দেশ্যপ্রণোদিত বলেই জানান তিনি। এদিকে বুধবার সকালে ওই তৃণমূল নেতার বাড়ির আশপাশ থেকে দু’টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

[আরও পড়ুন : ফের বিজেপি নেতার জালিয়াতি! ভুয়ো কার্ডে রেশন তোলার সময় হাতেনাতে ধরলেন স্থানীয়রা]

বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মন্ডল জানান, বিষয়টি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়েছে। এমন ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না। দুষ্কৃতীদের ধরতেই হবে পুলিশকে। বাসিন্দারা জানিয়েছেন, রাতের হামলা চলার আগেই এলাকা বিদ্যুৎহীন হয়ে যায়। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের হামলার ঘটনায় এক অজানা আতঙ্ক গ্রাস করেছে এলাকাবাসীর মনে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

The post তৃণমূল নেতার বাড়িতে দুষ্কৃতী হামলা, চলে দেদার গুলি ও বোমাবাজি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার