shono
Advertisement

হরিয়ানায় গাড়ি থেকে উদ্ধার দুই ‘গরু পাচারকারী’র দগ্ধ দেহ, খুনের অভিযোগ বজরং দলের বিরুদ্ধে

রাজস্থান থেকে অপহরণ করা হয় দুই ব্যক্তিকে।
Posted: 10:20 AM Feb 17, 2023Updated: 03:11 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুড়ে যাওয়া গাড়ির মধ্যে থেকে উদ্ধার হল দু’টি মৃতদেহ। হরিয়ানায় (Haryana) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে দুই যুবকের মৃতদেহ পাওয়ার পরেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কয়েকদিন আগে রাজস্থান থেকে অপহরণ করা হয় দুই যুবককে। তারপরেই তাঁদের দগ্ধ দেহ পাওয়া গিয়েছে। তবে এই ঘটনা আসলে খুন না দুর্ঘটনা, তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Advertisement

বৃহস্পতিবার হরিয়ানার ভিওয়ানিতে রাস্তার পাশে পোড়া গাড়ি দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। তারপরেই দুই ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। তাঁদের নাম নাসির (২৫) ও জুনেইদ (৩৫)। পোড়া বোলেরো গাড়ির রেজিস্ট্রেশন নম্বর থেকে জানা যায়, ওই গাড়িটি রাজস্থানের। আরও জানা যায়, গাড়ির মালিক জুনেইদ ও নাসির বেশ কিছুদিন ধরে নিখোঁজ। থানায় অভিযোগও দায়ের করা হয়েছে দুই ব্যক্তির খোঁজে।

[আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের তরফে বিশেষ আমন্ত্রণ, কেমব্রিজে ভাষণ দিতে যাচ্ছেন রাহুল গান্ধী]

রাজস্থান (Rajasthan) পুলিশের তরফে জানা যায়, বুধবার সকালে গাড়ি নিয়ে দোকানে গিয়েছিলেন নাসির ও জুনেইদ। তারপর থেকে আর বাড়ি ফেরেননি। তাঁদের এই ভাই পুলিশের কাছে অপহরণের অভিযোগ করেন। তারপরেই হরিয়ানা থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয় পুলিশের দাবি, গাড়ির ইঞ্জিনে আগুন লেগে যেতে পারে। বা হয়তো ইচ্ছাকৃতভাবে গাড়িতে আগুন ধরিয়ে দুই ব্যক্তিকে খুন করা হয়েছে।

দুই ব্যক্তির পরিবারের অভিযোগ, তাঁদের অপহরণ করে খুন করেছে বজরং দলের সদস্যরা। দু’জন গোরক্ষকের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। আপাতত ঘটনার তদন্ত করছে দুই রাজ্যের পুলিশ। অভিযুক্তরা সকলেই হরিয়ানার বাসিন্দা বলে প্রাথমিক অনুমান। অন্যদিকে, মৃত জুনেইদের বিরুদ্ধে বেশ কয়েকটি গরু পাচারের মামলা রয়েছে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: ড্রোনের কামাল, মাত্র আধ ঘণ্টায় ৪০ কিমি পাড়ি দিয়ে দুর্গম এলাকায় পৌঁছল জীবনদায়ী ওষুধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement