shono
Advertisement

এসি চালানো নিয়ে বচসা, খাস কলকাতায় চলন্ত ক্যাবে ফের ‘শ্লীলতাহানি’র শিকার মহিলা

অভিযুক্ত ক্যাব চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। The post এসি চালানো নিয়ে বচসা, খাস কলকাতায় চলন্ত ক্যাবে ফের ‘শ্লীলতাহানি’র শিকার মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:41 PM Aug 24, 2020Updated: 12:41 PM Aug 24, 2020

অর্ণব আইচ: কলকাতায় ফের চলন্ত ক্যাবে মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল চালকের বিরুদ্ধে। আর্তনাদে কর্তব্যরত পুলিশকর্মীরা গাড়িটিকে আটকে উদ্ধার করে ওই মহিলাকে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে গড়ফা থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, রবিবার রাতে স্বামীর সঙ্গে অ্যাপ ক্যাবে সেলিমপুর লেনে ফিরছিলেন ওই মহিলা। পথে এসি চালানো নিয়ে চালক রাজ সাউয়ের সঙ্গে শুরু হয় বচসা। নির্যাতিতার কথায়, তিনি চালককে বলেছিলেন এসি চালাতে। কিন্ত রাজ সাফ জানায়, এসি চালানো যাবে না। তার যুক্তি, নিয়ম নেই। এরপরই মহিলার স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয় ওই চালকের। অভিযোগ, সেই সময় ফোনে মহিলা ছবি তোলে অভিযুক্ত। নির্যাতিতা তা বুঝতে পেরে ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করতেই বাধে গোল। নির্যাতিতার বয়ান অনুযায়ী, সেই সময়ই চালক তাঁর শ্লীলতাহানি করে।

[আরও পড়ুন: করোনা আবহে ফের কলকাতায় অঙ্গদান, ব্রেন ডেথ রোগীর অঙ্গ বাঁচবে একাধিক প্রাণ]

চলন্ত গাড়িতেই আর্তনাদ করতে থাকেন নির্যাতিতা। এরপরই রাস্তায় কর্তব্যরত পুলিশ আধিকারিকরা গাড়িটি থামায়। ওই মহিলার বক্তব্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় রাজ সাউকে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ ধৃত। তার কথায়, ফোনে সে ছবি তোলার চেষ্টা করেনি। বরং দেখছিল যে, এসি চালানোর নিয়ম রয়েছে কি না! চালকের দাবি আদতে কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন থাকছেই।

[আরও পড়ুন: পাশের বেডেই মৃত্যু করোনা রোগীর! আতঙ্কে আরজি কর হাসপাতাল থেকে পলাতক বৃদ্ধ]

The post এসি চালানো নিয়ে বচসা, খাস কলকাতায় চলন্ত ক্যাবে ফের ‘শ্লীলতাহানি’র শিকার মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement