shono
Advertisement

প্রস্তুতি তুঙ্গে, আজ ইডেনে নয়া বোর্ড সভাপতি সৌরভকে সংবর্ধনা দেবে CAB

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মহম্মদ আজহারউদ্দিন এবং ভিভিএস লক্ষ্মণ। The post প্রস্তুতি তুঙ্গে, আজ ইডেনে নয়া বোর্ড সভাপতি সৌরভকে সংবর্ধনা দেবে CAB appeared first on Sangbad Pratidin.
Posted: 12:26 PM Oct 25, 2019Updated: 12:26 PM Oct 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার চাঁদের হাট বসছে ইডেনে। আজই ইডেনে নবনির্বাচিত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জমকালো সংবর্ধনা দিতে চলেছে সিএবি। আর এই সংবর্ধনা অনুষ্ঠানে চমক হিসাবে থাকছে অনেক কিছু। যেমন, অতিথি-অভ্যাগতদের মধ্যে থাকছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন, ভিভিএস লক্ষ্মণরা। প্রসঙ্গত, গত বুধবারই বোর্ড সভাপতির চেয়ারে বসেছেন সৌরভ। গতকাল বোর্ডের নির্বাচক মণ্ডলী এবং কোহলিদের সঙ্গে বৈঠক করে রাতের বিমানেই কলকাতায় ফিরেছেন সৌরভ।

Advertisement

উল্লেখ্য, আনুষ্ঠানিকভাবে বোর্ড সভাপতির দায়িত্ব নেওয়ার আগে সিএবি সৌরভকে জমকালোভাবে স্বাগত জানিয়েছিল। আজ, আরও রঙিন হবে সংবর্ধনা অনুষ্ঠান। জানা গিয়েছে, ইডেন গার্ডেন্সের লনে নয়া বোর্ড সভাপতিকে সংবর্ধনা দিতে চলেছে রাজ্য ক্রিকেটের নিয়ামক সংস্থা। জগমোহন ডালমিয়ার পর বাংলা থেকে দ্বিতীয় কোনও ব্যক্তি বিসিসিআইয়ের মসনদে বসেছেন। জানা গিয়েছে, সিএবি’র প্রাক্তন ও বর্তমান প্রশাসকরা সৌরভের হাতে তুলে দেবেন রুপোর ফলক। এছাড়াও থাকছে সৌরভকে নিয়ে তৈরি বিশেষ তথ্যচিত্র। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন এবং ভিভিএস লক্ষ্মণ। একইসঙ্গে এদিন সংবর্ধনা দেওয়া হবে ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক মালহোত্রাকে।

[আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে বিশ্রামে কোহলি, রোহিতের নেতৃত্বে সুযোগ তরুণদের]

প্রসঙ্গত, বিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরদিনই অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উপস্থিত ছিলেন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদও। এই বৈঠকের পরই বাংলাদেশের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তরুণ দল বেছে নেন নির্বাচকরা। অধিনায়ক হিসেবে দায়িত্ব পেলেন রোহিত শর্মা। টেস্ট দলে অবশ্য কোনও পরিবর্তন করা হয়নি। টেস্ট সিরিজে কোহলিই দলের অধিনায়কত্ব করবেন।

The post প্রস্তুতি তুঙ্গে, আজ ইডেনে নয়া বোর্ড সভাপতি সৌরভকে সংবর্ধনা দেবে CAB appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement