shono
Advertisement
Suvendu Adhikari

২৮ জুন পর্যন্ত শুভেন্দুর কোলাঘাটের বাড়িতে তল্লাশি করা যাবে না! জানাল হাই কোর্ট

মামলার পরবর্তী শুনানি আগামী ১৯ জুন।
Published By: Paramita PaulPosted: 08:50 PM Jun 11, 2024Updated: 08:50 PM Jun 11, 2024

গোবিন্দ রায়: শুভেন্দু অধিকারীর কোলাঘাটের অফিস তথা বাড়িতে পুলিশি তল্লাশির উপর অন্তর্বর্তী স্থগিতাদেশের মেয়াদ বাড়ল কলকাতা হাই কোর্ট। ২৮ জুন পর্যন্ত কোনও পদক্ষেপ করা যাবে না বলে জানিয়েছেন হাই কোর্টের বিচারপতি অমৃতা সিনহা। মামলার পরবর্তী শুনানি আগামী ১৯ জুন। তবে আদালত এও জানিয়েছে, এই সময়ের মধ্যে জরুরি কোনও নির্দেশের প্রয়োজন হলে আদালতের দ্বারস্থ হতে পারবে পুলিশ।

Advertisement

গত ২৪ মে অর্থাৎ মেদিনীপুর জেলার লোকসভা আসনগুলিতে নির্বাচনের আগের দিন বিরোধী দলনেতার কোলাঘাটের অফিসে তল্লাশি চালায় পুলিশ। আদালতে শুভেন্দুর দাবি, তাঁকে হেনস্তা করতে চক্রান্ত করছে পুলিশ। মঙ্গলবার তাঁর বক্তব্যে সাপেক্ষে আদালতে হলফনামা জমা দেন শুভেন্দু অধিকারীর আইনজীবী।

[আরও পড়ুন: দাদাগিরি করছে দেব! রেস্তরাঁ কাণ্ডে সোহমের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মদন]

যদিও শুভেন্দুর যুক্তি নস্যাৎ করে রাজ্যের দাবি, সুরজিৎ দাস নামে এক ব্যক্তির বাড়িতে অস্ত্র ও টাকা জড়ো করা হয়েছে বলে পুলিশের কাছে খবর ছিল। পুলিশের দায়িত্ব এই ব্যাপারে অনুসন্ধান করা। আর সেটাই পুলিশ করেছে। তার সঙ্গে মামলাকারী শুভেন্দু অধিকারীর কোনও যোগ নেই। আর তা আইন মেনেই হয়েছে। শুভেন্দু অধিকারীর কোলাঘাটের অফিস তথা বাড়িতে পুলিশি তল্লাশি নিয়ে হাই কোর্টে সাফ জানিয়ে দিল রাজ্য। এর পরই আদালত নয়া নির্দেশ দেয়।

[আরও পড়ুন: DA নিয়ে বড় ঘোষণা রাজ্যের, জামাইষষ্ঠীর আগেই সরকারি কর্মচারীদের জন্য সুখবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুভেন্দু অধিকারীর কোলাঘাটের অফিস তথা বাড়িতে পুলিশি তল্লাশির উপর অন্তর্বর্তী স্থগিতাদেশের মেয়াদ বাড়ল কলকাতা হাই কোর্ট।
  • ২৮ জুন পর্যন্ত কোনও পদক্ষেপ করা যাবে না বলে জানিয়েছেন হাই কোর্টের বিচারপতি অমৃতা সিনহা।
  • মামলার পরবর্তী শুনানি আগামী ১৯ জুন।
Advertisement