shono
Advertisement

SSC Scam: জেল কর্তৃপক্ষের আবেদনে সাড়া, পার্থ ও অর্পিতার ভারচুয়াল শুনানির আবেদন মঞ্জুর করল আদালত

নিরাপত্তার স্বার্থেই ভারচুয়াল শুনানির আবেদন জানানো হয়েছিল।
Posted: 02:31 PM Aug 23, 2022Updated: 02:45 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল কর্তৃপক্ষের আবেদনে সাড়া আদালতের। এবার সশরীরে নয় ভারচুয়ালি আদালতে হাজিরা দিতে পারবেন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। জানা গিয়েছে, মন্ত্রীর নিরাপত্তার স্বার্থেই ভারচুয়ালি শুনানির আরজি জানানো হয়েছিল। তাতেই মিলল সম্মতি। অর্থাৎ আগামী ৩১ আগস্ট জেল থেকে ভারচুয়ালি আদালতে হাজিরা দেবেন তিনি।  

Advertisement

এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেপ্তারির পর থেকে একাধিকবার তাঁদের হাসপাতালে ও আদালতে নিয়ে যাওয়া হয়েছে। প্রতিক্ষেত্রে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে তাঁদের নিয়ে যাওয়া হয়েছে। তা সত্ত্বেও চলতি মাসের শুরুতে জোকা ইএসআই হাসপাতালে এক মহিলা জুতো ছুঁডে়ছিলেন পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে। আদালতে তোলা ও হাসপাতালে নিয়ে যাওয়ার ক্ষেত্রেও বারবার বিশৃঙ্খল পরিস্থিতিও তৈরি হয়েছে। ফলে পার্থ-অর্পিতার নিরাপত্তা নিয়ে সংশয় ছিলই। সেই কারণে প্রেসিডেন্সি জেলের তরফে আদালতে ভারচুয়াল শুনানির আরজি জানানো হয়। 

সূত্রের খবর, সোমবার জেল কর্তৃপক্ষের তরফে বলা হয়,  “সশরীরে হাজিরা হলে নিরাপত্তা এবং আইনশৃঙ্খলার গুরুতর সমস্যা দেখা দিতে পারে। সেই কারণে পার্থ ও অর্পিতাকে ভারচুয়াল হাজিরার অনুমতি দিলে সুবিধা হয়।” সেই আবেদন বিবেচনা করে ভারচুয়াল শুনানিতে সম্মতি দিয়েছে আদালত।

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]
 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement