shono
Advertisement

‘কুছ কুছ হোতা হ্যায়’ছবির রিমেক করছেন করণ জোহর, কাজল,রানি, শাহরুখের জায়গায় থাকছেন কারা?

'কুছ কুছ হোতা হ্যায়' ছবি থেকে পরিচালনায় হাতেখড়ি করণ জোহরের।
Posted: 04:24 PM Jul 09, 2022Updated: 04:25 PM Jul 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার রিমেক ব্যাপারটা বলিউডে বরাবরই ট্রেন্ডিং। পরিচালকরা যখনই সুযোগ পান, তখনই পুরনো হিট ছবির রিমেক করে ফেলেন। ঠিক যেমন সুপারহিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’! হ্যাঁ, ঠিকই পড়েছেন। খুব শীঘ্রই বলিউডের পর্দায়  আসতে চলেছে ‘কুছ কুছ হোতা হ্যায়’। আর এই ছবির রিমেক বানাতে চলেছেন করণ জোহরই। সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে এমনই জানালেন পরিচালক।

Advertisement

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি থেকেই পরিচালনায় হাতেখড়ি করণ জোহরের (Karan Johar)। এই ছবি বক্স অফিসে তুমুল সাফল্য পায়। শাহরুখ, কাজল ও রানি মুখোপাধ্যায়ের অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকদের। তাই সেই ছবিকেই নতুন প্রজন্মের কাছে নতুনভাবে আনতে চলেছেন করণ। ছবির কাস্টিংয়েও চমক রয়েছে।

 

করণ জানিয়েছেন, ”কুছ কুছ হোতা হ্যায় টু নিয়ে অনেকদিন ধরেই তৈরি। গল্পও মোটামুটি তৈরি। কাস্টিংও রেডি।” করণের কথায়, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রিমেকে দেখা যাবে রণবীর সিং, জাহ্নবী কাপুর ও আলিয়া ভাটকে। জাহ্নবীর থাকবে রানি মুখোপাধ্যায় অর্থাৎ টিনার চরিত্রে। অন্যদিকে আলিয়া কাজল অর্থাৎ অঞ্জলির চরিত্রে। তবে কবে থেকে এই ছবির কাজ শুরু হবে তা নিয়ে অবশ্য কিছুই জানাননি করণ।

[আরও পড়ুন: গালে চাপ দাড়ি, মাথায় পাগড়ি, ছবি হিট করাতে নতুন লুকে অক্ষয় কুমার!]

করণ জোহর (Karan Johar) নিজের হাতে শেষ ছবি বানিয়ে ছিলেন ‘অ্যায় দিল হে মুশকিল’ (Aye Dil Hai Mushkil)। রণবীর কাপুর (Ranbir Kapoor), অনুষ্কা শর্মা (Anushka Sharma), ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে তৈরি সেই ছবি একেবারেই মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। গল্পের জোর না থাকায় পর্দায় একেবারেই কাজ করেনি এই তিন অভিনেতার ম্যাজিক। তারপর থেকেই করণ জোহর যেন নিজেকে একটু গুটিয়ে নিয়েছিলেন। ছবি পরিচালনা ছেড়ে, প্রযোজনাতেই মন দিয়েছিলেন। তবে নেটফ্লিক্সের দুটো সিরিজে অবশ্য করণ জোহর ছোট দুটি ছবি বানিয়ে প্রশংসিত হয়েছিলেন। প্রায় ৫ বছর পর ‘রকি রানি কি প্রেম কাহানি’ ছবি তৈরি করছেন। এই ছবিতে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই ছবির শুটিং মোটামুটি শেষের পর্যায়ে।

[আরও পড়ুন: নয়ের দশকের স্মৃতি নিয়ে নতুনভাবে ফিরছে ছোটপর্দার সুপারহিরো ‘ক্যাপ্টেন ব্যোম’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement