shono
Advertisement

ছোট থেকেই ঐশ্বর্যকে পছন্দ রণবীরের, প্রমাণ দিলেন নীতু!

নায়িকার জন্মদিনে বিস্ফোরক রণবীরের মা! The post ছোট থেকেই ঐশ্বর্যকে পছন্দ রণবীরের, প্রমাণ দিলেন নীতু! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:14 PM Nov 01, 2016Updated: 04:45 PM Nov 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ ৪৩-এ পা দিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আর জন্মদিনে নায়িকাকে চমকে দিলেন রণবীর কাপুরের মা নীতু সিং।  এখন যিনি নীতু কাপুর। যা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়, তা কি এবার বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে নায়িকার পক্ষে?
আসলে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ ঐশ্বর্য আর রণবীরের যৌনদৃশ্য ঘিরে তো আর কম জলঘোলা হচ্ছে না। একদিকে রয়েছেন অমিতাভ বচ্চন। তাঁর তীব্র আপত্তিতে পরপুরুষের সঙ্গে বউমার দুঃসাহসী দৃশ্যে কাঁচি চালিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। অন্য দিকে রয়েছেন নীতিবাগীশরা- ছি ছি, নয় বছরের ছোট ছেলের সঙ্গে অভিনয়েও এমনটা করতে বাধল না নায়িকার?

Advertisement

The great Artist at work #throwback #aaablautchalen #ranbir #ashwariya

A photo posted by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on


সেই কলরবের মধ্যেই বোমাটি ফাটালেন নীতু। প্রমাণ দিলেন, ঐশ্বর্য আর রণবীর অনেক দিন ধরেই পরস্পরকে বেশ পছন্দ করেন। ঘটনার সূত্রপাত রণবীরের ছোটবেলা থেকেই! কী ভাবে এই কথা প্রমাণ করলেন নীতু?  নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীর আর ঐশ্বর্যর একটা পুরনো অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করে।
সেই ছবিতে দেখা যাচ্ছে, ঋষি-নীতুর বাড়ির একটা সোফায় বসে রয়েছেন ঐশ্বর্য। আর, তাঁর সামনে মাটিতে বসে আছেন রণবীর। মন দিয়ে, অনুরাগী এক ভক্তের মতো তিনি নায়িকার একটা ছবি আঁকছেন। এর পরে আর কী বা বলার থাকতে পারে!

The post ছোট থেকেই ঐশ্বর্যকে পছন্দ রণবীরের, প্রমাণ দিলেন নীতু! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement