shono
Advertisement

নর্দমা থেকে উদ্ধার দু’বছরের শিশুকন্যার দেহ, চাঞ্চল্য বাবুঘাটে

মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে খুন, অনুমান পুলিশের। The post নর্দমা থেকে উদ্ধার দু’বছরের শিশুকন্যার দেহ, চাঞ্চল্য বাবুঘাটে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:49 PM Jan 31, 2019Updated: 02:49 PM Jan 31, 2019

অর্ণব আইচ: শহরের ফুটপাতে খুন বছরে দুয়েকের এক শিশুকন্যা। বাবুঘাটের কাছে ড্রেন থেকে মৃতদেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, মাথার ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে শিশুটি। দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে ময়দান থানায়। তদন্তে লালবাজারের হোমিসাইড শাখা।

Advertisement

[ফের মেট্রোর কামরায় ধোঁয়া! দমদমে ছড়াল আগুন আতঙ্ক]

মাথার উপরে ছাদ নেই। বাবুঘাটে যেখানে গঙ্গাসাগরের পুণ্যার্থীরা থাকেন, তার খুব কাছে ফুটপাতে পরিবারের সঙ্গে থাকত একরত্তি শিশুটি। বুধবার সকালে আচমকাই নিখোঁজ হয়ে যায় সে। পুলিশ জানিয়েছে, দিনভর আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও শিশুর খোঁজ মেলেনি। শেষ পর্যন্ত রাতে বাজে কদমতলা ঘাটের কাছে একটি ড্রেনে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে ফুটপাতবাসীরা। খবর দেওয়া হয় ময়দান থানায়। তারপর মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ছিল। সম্ভবত মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে শিশুটিকে খুন করা হয়েছে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

ইডেন গার্ডেন্স লাগোয়া বাজে কদমতলা ঘাটে কাছে যে এলাকা থেকে শিশুটির দেহ উদ্ধার হয়েছে, সেই এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যান লালবাজারে হোমিসাইড শাখার আধিকারিক ও ফরেনসিক বিশেষজ্ঞরা। কী কারণে ফুটপাত থেকে তুলে নিয়ে গিয়ে দুধের শিশুটিকে খুন করা হল, তা এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে ময়দান থানার পুলিশ ও লালবাজারে হোমিসাইড শাখা।

[ হাসিমুখে বাড়ি ফিরল সাম্বিয়া, কান্নায় ভেঙে পড়লেন অভিমন্যুর বাবা  ]

The post নর্দমা থেকে উদ্ধার দু’বছরের শিশুকন্যার দেহ, চাঞ্চল্য বাবুঘাটে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement