shono
Advertisement

থ্রিলার ছবিতে এবার চিরঞ্জিৎ ও কমলেশ্বর জুটি, শুটিং শুরু এই মাসেই

এই ছবিতে তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তীকে।
Posted: 05:45 PM Nov 09, 2021Updated: 05:45 PM Nov 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহর কলকাতায় একের পর এক খুন। খুনির নজরে উঠতি বয়সের ছেলেমেয়ে। এই ধারাবাহিক খুনের নেপথ্য়ে রয়েছে কী কারণ? লোকাল থানা তদন্ত করতে গিয়ে একেবারে নাজেহাল। রহস্য সমাধানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন চিরঞ্জিৎ (Chiranjit Chakraborty)! হ্যাঁ, এরকমই এক গল্প নিয়ে এবার নতুন ছবি তৈরি করছেন পরিচালক বিক্রম আদিত্য অর্জুন। যেখানে তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তীকে। ছবির নাম ‘মৃত্যুর রং ধূসর’। এই ছবিতে আরেক চমক হলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। জানা গিয়েছে, এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কমলেশ্বরকে। 

Advertisement

চিরঞ্জিৎ চক্রবর্তী ও কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে এক ঝাঁক নতুন অভিনেতা ও অভিনেত্রীদের। দেখা যাবে কিঞ্জল নন্দ, সৌমিতা, ঐন্দ্রিলা বোস, রনজয় বিষ্ণু-সহ অন্যান্যদের।

কমলেশ্বর মুখোপাধ্য়ায়।

এই ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে অভিনেতা চিরঞ্জিৎ জানিয়েছেন, ”এই থ্রিলার ছবিতে ক্রাইম বিভাগের চিফের চরিত্রে অভিনয় করছি। চিত্রনাট্য পড়ে বেশ ইন্টেরেস্টিং লেগেছে। তাই হ্যাঁ করেছি। আপাতত, এই চরিত্র নিয়ে ভাবছি।”

[আরও পড়ুন: স্বামীর বেধড়ক মারধরে হাসপাতালে ভরতি পুনম পাণ্ডে, গ্রেপ্তার অভিযুক্ত স্যাম বম্বে]

পরিচালক বিক্রম আদিত্য অর্জুন

ছবির টিমের কথায়, ”মৃত্যুর রং ধূসরের গল্পে রয়েছে প্রচুর চমক। যত ছবি এগোবে, ততই রহস্য বাড়বে।” গত ৭ নভেম্বর এই ছবির শুভ মহরত হয়েছে। জানা গিয়েছে, চলতি মাসের ২১ তারিখ থেকে কলকাতা ও শহরের আশপাশে শুরু হবে এই ছবির শুটিং। ছবিতে থাকবে ৩ টি গান। সঙ্গীত পরিচালনার দায়িত্বে লয় ও দীপ। দু’টি রেকর্ডিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। গেয়েছেন রূপম ইসলাম ও দেব অরিজিৎ। আগামী বছর মুক্তি পেতে পারে এই ছবি।

[আরও পড়ুন: ‘ইশক উইথ নুসরত’, মদন মিত্রকে সঙ্গে নিয়ে ইউটিউবে নতুন শো অভিনেত্রীর]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement