shono
Advertisement

পরমব্রতর পরিচালনায় ভৌতিক সিরিজে চিরঞ্জিৎ, বড় চমক

এইপ্রথম হইচই প্ল্যাটফর্মের জন্য সিরিজ পরিচালনা করেছেন পরম।
Posted: 08:07 PM Sep 29, 2023Updated: 08:22 PM Sep 29, 2023

শম্পালী মৌলিক: টলিউড ইন্ডাস্ট্রির বেশিরভাগ নামী তারকাই ওয়েব জগতে নাম লিখিয়েছেন। চিরঞ্জিৎ চক্রবর্তী এই প্রথম। পরমব্রত চট্টোপাধ‌্যায় (Parambrata Chatterjee) এই প্রথম হইচই-এর জন‌্য সিরিজ পরিচালনা করেছেন। এবং সেটা হরর ঘরানার। ২০১৮ সালের পর এই প্ল‌্যাটফর্ম আর হরর সিরিজ নিয়ে আসেনি। সেক্ষেত্রে হরর ঘরানায় ফেরা তাদের আরও এক পদক্ষেপ। এই সিরিজের সব থেকে বড় সারপ্রাইজ চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। এই প্রথম তাঁকে ওয়েব স্পেসে অভিনয় করতে দেখা যাবে।

Advertisement

পরিচালক পরমব্রত ইতিমধ্যেই শুটিং শেষ করে ফেলেছেন। চিরঞ্জিৎ ছাড়া অন‌্য গুরুত্বপূর্ণ চরিত্রে পাওয়া যাবে অনিন্দিতা বসু, গৌরব চক্রবর্তী, সুরাঙ্গনা বন্দ্যোপাধ‌্যায় এবং অর্ণ মুখোপাধ‌্যায়কে। তবে সিরিজের কাহিনি বিষয়ে বিশদে কিছু জানা যায়নি এখনও।

[আরও পড়ুন: ‘যা হয়েছে সব ভুল যেতে চাই….’, বলছেন ‘পজিটিভ’ নুসরত জাহান]

দ্বিতীয় বড় চমক হল, এই প্রথমবার ‘লয়ার ফ্র‌্যাঞ্চাইজি’ আনতে চলেছে ‘হইচই’। তাদের সপ্তম সিজনের অন‌্যতম চমক হতে চলেছে ঋত্বিককে নিয়ে এই নতুন ফ্র‌্যাঞ্চাইজি। পরিচালনায় জয়দীপ মুখোপাধ‌্যায়। যিনি ‘একেনবাবু’ সিরিজের জন‌্য প্রশংসিত। প্রত্যেক বছরই এই সময়টায় হইচই-এর নতুন সিজনের ঘোষণাতে একগুচ্ছ চমক থাকে। তবে এবারে তাঁদের পরিকল্পনা আরও বড়।

এদিকে, ঋত্বিক চক্রবর্তী শুরু থেকেই ওটিটিতে নিজের কাজের ছাপ ফেলেছেন। ‘হইচই’ প্ল‌্যাটফর্মে ঋত্বিকের ‘গোরা’ ফ্র‌্যাঞ্চাইজি অত‌্যন্ত জনপ্রিয়। ‘ডিফেকটিভ ডিটেকটিভ’কে ভালোবেসে ফেলেছেন সকলেই। শোনা যাচ্ছে, ঋত্বিক চক্রবর্তীকেই মলাট চরিত্রে রেখে আরেকটি নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছে সংশ্লিষ্ট প্ল‌্যাটফর্ম। অভিনেতাকে এবার পাওয়া যাবে আইনজীবীর ভূমিকায়। এই মরসুমে সিরিজ-অরিজিনাল মিলিয়ে হাইভোল্টেজ কিছু প্রজেক্ট থাকছে।

[আরও পড়ুন: বরযাত্রী আসতেই তারস্বরে চিৎকার পরিণীতির! ছাদনাতলায় অধৈর্য রাঘব, দেখুন মজার ওয়েডিং টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement