shono
Advertisement

বগটুইয়ের ভাদু শেখ খুনে অভিযুক্ত ছোট লালনের মৃত্যু

বগটুই কাণ্ডের আরেক অভিযুক্তের মৃত্যু। বাড়িতেই মৃত্যু কামরুল শেখ ওরফে ছোট লালনের। ভাদু শেখ খুনে জড়িত থাকার অভিযোগে সিবিআই তাকে গ্রেপ্তার করে। জেল হেফাজতে থাকাকালীন ক্যানসারে ভুগছিল সে। রোগভোগের পর মৃত্যু হল ছোট লালনের।
Posted: 12:34 PM Jan 02, 2024Updated: 12:55 PM Jan 02, 2024

নন্দন দত্ত, সিউড়ি: বগটুই কাণ্ডের আরেক অভিযুক্তের মৃত্যু। বাড়িতেই মৃত্যু কামরুল শেখ ওরফে ছোট লালনের। ভাদু শেখ খুনে জড়িত থাকার অভিযোগে সিবিআই তাকে গ্রেপ্তার করে। জেল হেফাজতে থাকাকালীন ক্যানসারে ভুগছিল সে। রোগভোগের পর মৃত্যু হল ছোট লালনের। এর আগে বগটুই কাণ্ডে অভিযুক্ত লালন শেখের রহস্যমৃত্যু হয়।

Advertisement

২০২২ সালের ২১ মার্চ সন্ধ্যায় বীরভূমের রামপুরহাটের বগটুই মোড়ে বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপপ্রধান ভাদু শেখকে বোমা মেরে ও গুলি করে খুন করা হয়। এর পর একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। কার্যত জতুগৃহের রূপ নেয় গোটা বগটুই গ্রাম।

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর ‘বাবলি’তে আবির-শুভশ্রী জুটি, বছরের শুরুতেই চমক দিলেন পরিচালক]

ভাদু শেখ খুনের ঘটনার তদন্ত শুরু করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা কামরুল শেখ ওরফে ছোট লালনকে গ্রেপ্তার করা হয়। সেই সময় থেকে সে জেল হেফাজতে ছিল। জেল হেফাজতে থাকাকালীন তার মুখে ক্যানসার ধরা পড়ে।

চিকিৎসার জন্য মাসদুয়েক আগে তাকে জামিনে মুক্তি পায় ছোট লালন। কলকাতার এক হাসপাতালে তার চিকিৎসা চলছিল। গত তিন-চারদিন আগে তাকে রামপুরহাটের বাড়িতে নিয়ে আসা হয়। মঙ্গলবার সকালে ছোট লালনের মৃত্যু হয় বলেই জানান পরিজনেরা। উল্লেখ্য, শুধু ভাদু শেখ নয়, তাঁর দাদা বাবর শেখ খুনেও অভিযুক্ত ছিল কামরুল ওরফে ছোট লালন।

[আরও পড়ুন: মশারি খাটিয়ে ভোরের ট্রেনে যাত্রা! কড়া ব্যবস্থা নেবে রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার