shono
Advertisement

IPL শুরুর আগেই অ্যাকশন বিতর্কে নির্বাসিত কেকেআর তারকা, চিন্তায় নাইট শিবির

এবারের নিলামেই এই অজি তারকাকে কিনেছিল শাহরুখের দল। The post IPL শুরুর আগেই অ্যাকশন বিতর্কে নির্বাসিত কেকেআর তারকা, চিন্তায় নাইট শিবির appeared first on Sangbad Pratidin.
Posted: 06:07 PM Jan 09, 2020Updated: 06:31 PM Jan 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরুর আগে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছে কলকাতা নাইট রাইডার্স। নীতীশ রানা এবং শিবম মাভির বয়স ভাঁড়ানো নিয়ে বিতর্ক এখনও পুরোপুরি মেটেনি। দুই তারকা আদৌ এবছর আইপিএলে খেলতে পারবেন কিনা, তা পুরোপুরি নিশ্চিত নয়। এর মধ্যেই আরও এক কেকেআর তারকাকে নিয়ে বিতর্ক সৃষ্টি হল। তিনি অস্ট্রেলিয়ার অফস্পিনার তথা ব্যাটসম্যান ক্রিস গ্রিন(Chris Green)। অ্যাকশন বিতর্কের জন্য তিন মাসের জন্য গ্রিনকে নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যার জেরে তাঁর আইপিএল খেলাটাও অনিশ্চিত হয়ে গেল।

Advertisement


এবারের নিলামে ক্রিস গ্রিনকে মাত্র ২০ লক্ষ টাকা বেস প্রাইসে কেনে কেকেআর। এই অজি অফস্পিনারকে কেনা হয়েছিল সুনীল নারিনের পরিবর্ত হিসেবে। তবে, বিগ ব্যাশে তিনি যেভাবে নিয়মিত পারফর্ম করছেন, তাতে তাঁকে প্রথম দলে নিয়মতি দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না। তাছাড়া ব্যাট হাতেও তিনি উপযোগী ভূমিকা নিতে পারেন। এ হেন ক্রিস গ্রিনের আইপিএলে খেলাটাই অনিশ্চিত হয়ে গেল।

[আরও পড়ুন: মেয়ে জাতীয় দলের দোরগোড়ায়, ৫৫ বছর বয়সে জেলা ক্রিকেটে অভিষেক বাবার]

বিগ ব্যাশে বল করার সময় আম্পায়াররা গ্রিনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করেন ক্রিকেট অস্ট্রেলিয়ায়। তারপর তাঁর অ্যাকশন পরীক্ষা করা হয়। তাতে, তাঁর অ্যাকশন অবৈধ বলে ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে তাঁকে তিন মাসের জন্য নির্বাসিত করা হয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, ক্রিস গ্রিনের আচরণ আমাদের খুব ভাল লেগেছে। ও পুরো প্রক্রিয়াটায় বোর্ডকে সহযোগিতা করেছে। আগামী দিনে আমরা আবারও ওঁর সঙ্গে কাজ করার অপেক্ষায় রইলাম।

[আরও পড়ুন: হেয়ার ড্রায়ার দিয়ে পিচ শুকনোর ছবি ভাইরাল, গুয়াহাটির মাঠের রিপোর্টের অপেক্ষায় বোর্ড]

ক্রিকেট অস্ট্রেলিয়ার এই নির্বাসনের ফলে এখন গ্রিনের আইপিএলে খেলা অনিশ্চিত হয়ে গেল। কারণ, আগামী ২৯ মার্চ শুরু হতে পারে আইপিএল। তখনও ক্রিসের নির্বাসনের মেয়াদ শেষ হবে না। তাই তাঁকে খেলার অনুমতি দেওয়া হবে কিনা, সেটা নির্ভর করবে আইপিএল গভর্নিং কমিটির সিদ্ধান্তের উপর।

The post IPL শুরুর আগেই অ্যাকশন বিতর্কে নির্বাসিত কেকেআর তারকা, চিন্তায় নাইট শিবির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement