shono
Advertisement

ট্যাংরায় যুবক খুনে অন্ধ্রপ্রদেশ থেকে গ্রেপ্তার ২ অভিযুক্ত

অন্য অভিযুক্তদের সন্ধানে চলছে তল্লাশি। The post ট্যাংরায় যুবক খুনে অন্ধ্রপ্রদেশ থেকে গ্রেপ্তার ২ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 01:45 PM Mar 18, 2019Updated: 02:34 PM Mar 18, 2019

অর্ণব আইচ : ট্যাংরায় যুবক খুনের তদন্তে নেমে বড়সড় সাফল্য পেল পুলিশ। অন্ধ্রপ্রদেশ থেকে ২ জনকে গ্রেপ্তার করল লালবাজারের গোয়েন্দা বিভাগ ও ট্যাংরা থানার পুলিশ। ধৃতদের নাম মিলন জানা ( ২৭ ), বিশ্বজিৎ দাস ( ২৭) । অন্ধ্রপ্রদেশে এই অপারেশনের দায়িত্বে ছিলেন এসআই সন্দীপ দত্ত ও এস আই সুজিত সাহা।

Advertisement

[ আকাশের মুখভার, আজও দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে ]

ঘটনার সূত্রপাত ২০১৮ সালের ৩১ ডিসেম্বর। সেদিন সকালে ট্যাংরায়  এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে দুষ্কৃতীরা খুন করে বলে অভিযোগ। জানা যায়, বাইকে করে ওই যুবককে বাড়ির কাছের একটি মাঠে নিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে কুপিয়ে খুন করা হয় তারক মণ্ডলকে। ঘটনার তদন্তে নামে ট্যাংরা থানার পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়। এরপর ঘটনার মূলচক্রীদের  খোঁজ পেতে তদন্তের দায়িত্ব নেয় ডিডি। শুরু হয় তদন্ত।

[ নিজের ছবির সংলাপ বলে শুরু ভোটের প্রচার, আসানসোল মাতালেন মুনমুন সেন ]

অন্ধ্রপ্রদেশে অভিযুক্তদের সন্ধান পায় ডিডি-এর এআরএস ও হোমিসাইড বিভাগ। গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে অন্ধ্রপ্রদেশে হানা দেন লালবাজারের গোয়েন্দারা। সেখানে গুন্টুর থানা এলাকা থেকে স্থানীয় পুলিশের সহায়তায়  প্রথমে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেন তদন্তকারী আধিকারিকেরা। ধৃতের নাম মিলন জানা।  জানা গিয়েছে, কলকাতার ধাপার বাসিন্দা ওই যুবক।  তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। ধৃতের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে  সেকেন্দরাবাদ যান তদন্তকারী আধিকারিকেরা। সেখান থেকে বিশ্বজিৎ দাস  নামে অপর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। সে-ও কলকাতার বাসিন্দা। গোটা অপারেশনটির দায়িত্বে ছিলেন এআরএসের এস আই সন্দীপ দত্ত ও হোমিসাইড বিভাগের এসআই সুজিত সাহা। এই দুই অভিযুক্তকে গ্রেপ্তারের ঘটনা ভোটের মুখে পুলিশের বড় সাফল্য, দাবি তদন্তকারীদের।   

The post ট্যাংরায় যুবক খুনে অন্ধ্রপ্রদেশ থেকে গ্রেপ্তার ২ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement