shono
Advertisement
Aadujeevitham Controversy

ছাগলের সঙ্গে অভিনেতা পৃথ্বীরাজের অন্তরঙ্গ দৃশ্য! কী বললেন 'আদুজিবীথাম' ছবির পরিচালক?

ছবিতে পৃথ্বীরাজের নগ্ন দৃশ্যও রয়েছে।
Posted: 11:42 AM Apr 03, 2024Updated: 05:21 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই সিনেমা হলে মুক্তি পেয়েছে দক্ষিণী তারকা পৃথ্বীরাজ সুকুমারণের 'আদুজিবীথাম'। তা নিয়েই তুমুল শোরগোল। রটনা, ছবিতে ছাগলের সঙ্গে পৃথ্বীরাজের একটি অন্তরঙ্গ দৃশ্য শুট করা হয়েছিল। সেন্সরের আপত্তিতে তা বাদ দেওয়া হয়েছে। সত্যিটা কী? জানালেন পরিচালক ব্লেসি।

Advertisement

বেনিয়ামিনের উপন্যাস 'আদুজিবীথাম' অবলম্বনেই ছবিটি তৈরি করেছেন ব্লেসি। ছবিতে নাজিব নামের পরিযায়ী শ্রমিকের চরিত্রে অভিনয় করেছেন পৃথ্বীরাজ। ভালো রোজগারের আশায় সৌদি আরবে যায় নাজিব। সেখানে গিয়ে নিজের ভুল বুঝতে পারে। তপ্ত মরুভূমিতে ছাগলের পালের দেখাশোনার দায়িত্ব পড়ে তার ঘাড়ে। এই দায়িত্ব থেকে কীভাবে নিস্তার পাবে নাজিব? তা দেখানো হয়েছে সিনেমায়।

[আরও পড়ুন: ভোটপ্রচারে স্কুলের শিক্ষিকার দেখা পেলেন সায়নী, কী করলেন?]

গত ২৮ মার্চ সিনেমা হলে মুক্তি পায় 'আদুজিবীথাম' বা 'দ্য গোট লাইফ'। শোনা যায়, ছবির কয়েকটি দৃশ্যে সেন্সের আপত্তি ছিল। তা বাদ দেওয়া হয়েছে। যার মধ্যে ছাগলের সঙ্গে পৃথ্বীরাজের অন্তরঙ্গ দৃশ্যও রয়েছে। এমন কোনও দৃশ্য ছবিতে ছিল না বা তাঁরা শুট করেননি বলেই জানিয়ে দেন পরিচালক ব্লেসি। জানান, উপন্যাসে যা যা রয়েছে সেই সমস্ত ঘটনা চিত্রনাট্যে রাখলে তা দিয়ে ১০টি সিনেমা তৈরি করতে হতো। তিনি নিজের মতো করে গল্পটি সাজিয়েছেন।

অবশ্য, ছবিতে পৃথ্বীরাজের নগ্ন দৃশ্য রয়েছে। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে ছবির সিনেমাটোগ্রাফার সুনীল কেএস জানান, সেই দৃশ্যের জন্য পৃথ্বীরাজ তিন দিন না খেয়ে ছিলেন। শেষের দিন জল পর্যন্ত পান করেননি। হুইলচেয়ারে করে অভিনেতাকে শুটিং ফ্লোরে নিয়ে যেতে হয়েছিল। নিজের পায়ে দাঁড়াতেও পারছিলেন না তিনি। দুজনের সাহায্য কোনওভাবে ক্যামেরার সামনে এসেছিলেন। ইতিমধ্যেই নিজের অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন পৃথ্বীরাজ। আগামীতে অক্ষয় কুমার, টাইগার শ্রফের 'বড়ে মিঞা ছোটে মিঞা' সিনেমায় দেখা যাবে মালয়ালম সুপারস্টারকে।

[আরও পড়ুন: বারবার বিয়ে ভেঙেছে! এবার নীলম উপাধ্যায়কে মন দিয়েছেন প্রিয়াঙ্কার ভাই, কে এই তরুণী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত সপ্তাহেই সিনেমা হলে মুক্তি পেয়েছে দক্ষিণী তারকা পৃথ্বীরাজ সুকুমারণের 'আদুজিবীথাম'। তা নিয়েই তুমুল শোরগোল।
  • রটনা, ছবিতে ছাগলের সঙ্গে পৃথ্বীরাজের একটি অন্তরঙ্গ দৃশ্য শুট করা হয়েছিল। সেন্সরের আপত্তিতে তা বাদ দেওয়া হয়েছে।
  • এমন কোনও দৃশ্য ছবিতে ছিল না বা তাঁরা শুট করেননি বলেই জানিয়ে দেন পরিচালক ব্লেসি।
Advertisement