shono
Advertisement
Aishwarya Rai Bachchan

মা ঐশ্বর্যর প্রতি যত্নশীল, পাপারাজ্জি দেখেই ঠাকুমা জয়ার মতো 'ধমক' আরাধ্যার!

একা ঐশ্বর্যকে আগলে রাখছেন আরাধ্যা! দেখুন ভিডিও।
Published By: Sandipta BhanjaPosted: 11:14 AM Jul 15, 2024Updated: 11:14 AM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট থেকেই আরাধ্যা (Aaradhya Bachchan) মায়ের ছায়াসঙ্গী। কান-এর রেড কার্পেট থেকে বলিউড-হলিউড সর্বত্রই মেয়েকে নিয়ে যান ঐশ্বর্য (Aishwarya)। বচ্চন পরিবারে অশান্তির খবর রটলেও মেয়েকে কিন্তু এক মুহূর্তের জন্য কাছছাড়া করেননি ঐশ্বর্য। আর এই কঠিন সময়ে মেয়েও যে মাসের পাশেই থাকবে, সেটাই কাম্য। এবার মায়ের পিছনে পাপারাজ্জিদের হুড়োহুড়ি দেখেই সাবধান করে দিল আরাধ্যা।

Advertisement

ফটোশিকারিদের দেখেই সেলেবদের বিরক্ত হওয়া নতুন নয়! সেই প্রেক্ষিতে সম্ভবত বলিউড তারকাদের তালিকায় প্রথম নাম জয়া বচ্চনের। পাপারাজ্জি দেখলেই যত্রতত্র মেজাজ হারান। এবার ফটোশিকারিদের দেখেই সতর্কবাণী এল বচ্চন পরিবারের ছোট নাতনি আরাধ্যার তরফে। মা ঐশ্বর্য রাইয়ের প্রতি যে সে বেজায় যত্নশীল, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেই ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার একাংশ ঠাকুমার সঙ্গে তুলনা টেনে বসলেন। কোথায় ঘটল এমন ঘটনা? রবিবার মুম্বই বিমানবন্দর থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানেই দেখা গেল খুদে বচ্চনকে মা ঐশ্বর্যর সঙ্গে।

[আরও পড়ুন: আম্বানি জলসায় পাকিস্তানি ডিজাইনারের পোশাকে সারা আলি খান! নিন্দার ঝড় নেটপাড়ায়]

আম্বানিদের তিন দিনব্যাপী রাজকীয় বিয়ের অনুষ্ঠানে দু দিনই হাজিরা দিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে বচ্চন পরিবারের সঙ্গে নয়, মেয়ে আরাধ্যাকে নিয়ে একাই এসেছিলেন বিয়ের দিন এবং বধূবরণের দিন। 'আলাদা টিম' দেখে আবারও অভিষক-ঐশ্বর্যর সম্পর্কে চিঁড় ধরার চর্চা নেটপাড়ায়। তবে রটনা যাই বলুক না কেন, আলাদা এলেও আম্বানিদের অনুষ্ঠানের অন্দরমহল থেকে ফাঁস হওয়া ছবিতে এক ফ্রেমে দেখা গিয়েছে জুনিয়র বচ্চনদম্পতিকে। আম্বানিদের বিয়ে সেরেই দেশের বাইরে গিয়েছেন মেয়েকে নিয়ে ঐশ্বর্য। মুম্বই বিমানবন্দর থেকে ভাইরাল হওয়া ভিডিওতেই মা-মেয়েকে দেখা গেল রং মিলান্তি পোশাকে। তবে আরাধ্যা কিন্তু মেজাজ হারায়নি, বরং হাসিমুখেই পাপারাজ্জিদের 'যত্নশীল' হওয়ার নিদান দিয়েছে।

[আরও পড়ুন: পরিবারে অঘটন! পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে যাচ্ছেন না টোটা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মায়ের পিছনে পাপারাজ্জিদের হুড়োহুড়ি দেখেই সাবধান করে দিল আরাধ্যা।
  • রবিবার মুম্বই বিমানবন্দর থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও।
  • সেখানেই দেখা গেল খুদে বচ্চনকে মা ঐশ্বর্যর সঙ্গে।
Advertisement