shono
Advertisement
Rahul Roy in Bengali movie

এই প্রথম বাংলা ছবিতে ‘আশিকি’ খ্যাত রাহুল রায়, কেরিয়ারের নতুন শুরুতে টলিপাড়াই ভরসা!

Published By: Suparna MajumderPosted: 01:42 PM Apr 23, 2024Updated: 01:42 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায় (Rahul Roy)। শুরুতেই ছক্কা হাঁকিয়েছিলেন। সিনেমা হয়েছিল ব্লকবাস্টার। এবার নতুনভাবে কেরিয়ার শুরু করতে চলেছেন রাহুল। আর তাঁর ভরসা এই বাংলার টলিউড। এই প্রথমবার বাংলা ছবিতে দেখা যাবে ৫৮ বছরের বলিউড অভিনেতাকে।

Advertisement

রাহুলের নতুন এই ছবির নাম 'মিহিরা'। পরিচালনায় বাবাই সেন। থ্রিলারের মোড়কেই গল্প সাজিয়েছেন পরিচালক। রাহুল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়। জানা গিয়েছে, ছবিতে একেবারে ভিন্ন লুকে রাহুলকে দেখা যাবে। তার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন তারকা। এছাড়া ছবির অন্যান্য চরিত্রে থাকছেন সঞ্জয় বিশ্বাস, সজল বর্মন, কৃতী চক্রবর্তী, প্রদীপ বর্মন, সজল বর্মন।

[আরও পড়ুন: কংগ্রেসের প্রচারে ‘পুষ্পা’ স্টার আল্লু অর্জুন! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ]

উত্তরবঙ্গে ছবির বেশিরভাগ অংশ শুটিংয়ের পরিকল্পনা রয়েছে পরিচালক বাবাই সেনের। তাঁর কথায়, "আমাদের শুটিং এই মাসের শেষে শুরু হবে। রাহুল রায়ের সাথে ইতিমধ্যে আমাদের সমস্ত কথা হয়ে গিয়েছে, একটি ভিন্ন ধরনের চরিত্রে রাহুল রায়কে দেখা যাবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটা।" ছবিতে একাধিক গান থাকবে। তার মধ্যে আবার একটি নাচের গান।

'আশিকি'র পর 'গেম', 'নসিব', 'ফির কভি'-সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন রাহুল। তবে সাফল্যের গ্রাফ সময়ের সঙ্গে সঙ্গে নিম্নমুখী হয়েছে। ২০২০ সালের নভেম্বরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন রাহুল। তড়িঘড়ি অভিনেতাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল, রাহুলের ডান হাত অসাড় হয়ে গিয়েছিল। ঠিক করে কথাও বলতে পারছিলেন না। কিন্তু নিয়তির সঙ্গে লড়াই করে সুস্থজীবনে ফেরেন তারকা। আবার নতুন করে জীবন শুরু করেন।

[আরও পড়ুন: অমিতাভ না অভিষেক? ‘Kalki 2898 AD’র টিজার দেখে ধন্দে নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। শুরুতেই ছক্কা হাঁকিয়েছিলেন।
  • এবার নতুনভাবে কেরিয়ার শুরু করতে চলেছেন রাহুল। আর তাঁর ভরসা এই বাংলার টলিউড।
Advertisement