shono
Advertisement
Elvish Yadav

কাশী বিশ্বনাথে ছবি তুলে বিপাকে এলভিশ! দায়ের FIR

২৩ জুলাই সাপের বিষ কাণ্ডে ইডি অফিসে হাজির হয়েছিলেন এলভিশ।
Published By: Akash MisraPosted: 04:23 PM Jul 26, 2024Updated: 07:53 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিপাকে পড়লেন এলভিশ যাদব। কাশী বিশ্বনাথ মন্দিরের প্রাঙ্গনে ছবি তুলে রীতিমতো বিপাকে পড়লেন এলভিশ। তাঁর বিরুদ্ধে বারাণসী সেশন আদালতে অভিযোগও দায়ের হয়েছে।

Advertisement

বিশ্বনাথ মন্দিরের ভিতরে মোবাইল ফোন এবং ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ। এলভিশ কীভাবে মোবাইল নিয়ে প্রবেশ করলেন, তা নিয়েও প্রশ্ন উঠেছে।

২৩ জুলাই তিনি ইডি অফিসে হাজির হন। এরপরে তিনি কাশী বিশ্বনাথ দর্শনে যান। যেখানে নিয়ম লঙ্ঘনের কারণে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বলিউডে ‘শার্লক হোমস’ অবতারে কেকে মেনন, প্রকাশ্যে ফার্স্ট লুক]

প্রসঙ্গত, প্রমোদ পার্টিতে সাপের বিষ জোগান দেওয়ার অভিযোগ প্রথমে গ্রেপ্তারি। তার পর জামিন। কিছুটা স্বস্তি নিঃশ্বাস ফেলেছিলেন এলভিশ যাদব (Elvish Yadav)। সাপের বিষ কাণ্ডেই আর্থিক কেলেঙ্কারির অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে।

২০২৩ সালের নভেম্বরে এলভিশ-সহ কয়েকজনের বিরুদ্ধে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ ওঠে। দাবি করা হয়, তাঁদের কাছে প্রায় নটি বিষাক্ত সাপ উদ্ধার হয়েছে। ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হলেও এলভিশকে শুধুমাত্র জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু গত ১৭ মার্চ এলভিশকে গ্রেপ্তার করা হয়। বিচার বিভাগীয় হেফাজত হয়েছিল ‘বিগ বস OTT 2’ জয়ী ইউটিউবারের। তবে সপ্তাহ খানেকের মধ্যেই তিনি জামিন পেয়ে যান।

এর আগে শোনা গিয়েছিল, পুলিশের জেরার মুখে পার্টিতে সাপের বিষ জোগাড় করার কথা স্বীকার করেছেন এলভিশ। কিন্তু সোশাল মিডিয়ার তারকা জামিন পাওয়ার পর তাঁর আইনজীবী বলেন, এলভিশ ও তাঁর বন্ধুদের কাছ থেকে এমন কোনও জিনিস পাওয়া যায়নি যাতে NDPS অর্থাৎ নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবটেন্সেস আইন লঙ্ঘন হয়। তাঁদের সমস্ত বক্তব্য শুনেই জামিন মঞ্জুর করেছেন বিচারপতি।

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের জেরার মুখে পার্টিতে সাপের বিষ জোগাড় করার কথা স্বীকার করেছেন এলভিশ।
  • এরপরে তিনি কাশী বিশ্বনাথ দর্শনে যান।
Advertisement