shono
Advertisement
CID promo

দয়াকে গুলি করে খুন করল অভিজিৎ! CID-র নতুন প্রোমোতে ভক্তদের মাথায় বাজ

মহাচমক! দেখুন CID-র মারকাটারি প্রোমো।
Published By: Sandipta BhanjaPosted: 06:08 PM Oct 27, 2024Updated: 06:08 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নস্ট্যালজিয়া অ্যালার্ট! টেলিপর্দায় সিআইডির প্রত্যাবর্তন। সম্প্রতি সুখবর শুনে আশায় বুক বেঁধেছিলেন দর্শক, অনুরাগীরা। তবে মারকাটারি প্রোমো দেখে তাঁদের মাথায় যেন বাজ পড়ল! সে কী? শত্রুদমনে সিআইডি টিমের দুই অফিসার অভিজিৎ এবং দয়া যেখানে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করত, এবার তারাই কিনা সম্মুখ সমরে?

Advertisement

প্রোমোর ঝলকে দেখা গেল, এক নির্জন পাহাড়ি এলাকায় দয়ার (দয়ানন্দ শেঠি) বুকে গুলি চালালো অভিজিৎ (আদিত্য শ্রীবাস্তব)। দূর থেকে সেই দৃশ্য দেখেই আঁতকে উঠলেন এসিপি প্রদ্যুম্নকে (শিবাজি সাতম)! তিনি যতক্ষণে থামার নির্দেশ দিয়ে চিৎকার করেছেন, ততক্ষণে সব শেষ! নেপথ্য কণ্ঠে শোনা গেল, 'যারা দেশের জন্য একসঙ্গে লড়াই করেছিল তারা কেন এখন পরস্পরের শত্রু হয়ে গেল?' এখানেই শুরু CID-র দ্বিতীয় মরশুমের গল্প। তবে এহেন প্রোমো দেখে কিন্তু টেনশনে পড়ে গিয়েছেন দর্শকরা। তাহলে কি, গল্প পুরোটাই বদলে যাবে? তার জন্য অবশ্য টেলিপর্দায় না আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

CID-র নামটা শুনলেই নস্ট্যালজিয়ায় ভাসেন দর্শকরা। সেই ১৯৯৮ সাল থেকে ছোটপর্দায় পথচলা শুরু। দীর্ঘ দু’ দশক ধরে নির্ধারিত সময়ে টেলিদর্শকদের রগরগে থ্রিলার, গোয়েন্দাগিরি, অ্যাকশন দেখিয়ে নিষ্পলকভাবে বসিয়ে রাখা চারটিখানি কথা নয়। তবে ২০১৮ সালের ২৭ অক্টোবর টিভির পর্দায় শেষবার দেখা গিয়েছিল CID। বছর ছয়েক বাদে এবার অনুরাগীদের জন্য সুখবর! নতুন মোড়কে টেলিভিশনের পর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে CID-র (CID Season 2)।

এসিপি প্রদ্যুম্নের টিম এবং দয়া, অভিজিতের রহস্য অভিযান আর টানটান উত্তেজনার বিষয়টা টেলিপর্দায় মিস করছিলেন দর্শকরা। তবে এবার অ্যাড্রিনালিন রাশের সময় এসে গিয়েছে। বছর ছয়েক বাদে মারকাটারি অবতারে ফিরছে টিম CID। বছর দুয়েক আগেই অবশ্য CID-র প্রত্যাবর্তনের খবর শোনা গিয়েছিল। তবে জল্পনা এবার সত্যি হল ছোট্ট টিজারে। টিজারের কমেন্ট বক্সে অনেকেই নিজেদের উত্তেজনা, আবেগ প্রকাশ করেছেন। কেউ লিখেছেন, ‘আমার বাল্যকাল শৈশব যেন আবার ফিরে এল।’ আবার অন্য আরেকজন লেখেন, ‘উত্তেজনার পারদ তুঙ্গে।’ কারও মন্তব্য, ‘আমি বহুদিন ধরেই অপেক্ষা করছিলাম। অবশেষে অপেক্ষার অবসান।’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রোমোর ঝলকে দেখা গেল, এক নির্জন পাহাড়ি এলাকায় দয়ার (দয়ানন্দ শেঠি) বুকে গুলি চালালো অভিজিৎ (আদিত্য শ্রীবাস্তব)।
  • মারকাটারি প্রোমো দেখে তাঁদের মাথায় যেন বাজ পড়ল!
  • CID-র গল্প পুরোটাই বদলে যাবে? তার জন্য অবশ্য টেলিপর্দায় না আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।
Advertisement