shono
Advertisement

Breaking News

Abhishek Chatterjee

অভিনয়ে অভিষেকের মেয়ে, প্রয়াত তারকার আদরের 'ডল'কে কোন ধারাবাহিকে দেখা যাবে?

ধারাবাহিকটি একসময় জনপ্রিয়তার শিখরে ছিল।
Published By: Suparna MajumderPosted: 08:49 PM Oct 05, 2024Updated: 09:29 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে দুবছর কেটে গেল। অভিষেক চট্টোপাধ্যায়ের পাশে আজও প্রয়াত শব্দ বেমানান। তাঁর স্মৃতিকে সম্বল করেই জীবনের পথে এগিয়ে চলেছেন সংযুক্তা চট্টোপাধ্যায় ও কন্যা সাইনা। এবার নতুন ধাপ। বাবার মতোই অভিনয় জগতে পা রাখছে সাইনা। জনপ্রিয় ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। এমনই খবর জানা গিয়েছে।

Advertisement

নবম শ্রেণির ছাত্রী সাইনা। স্টার জলসার 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। একসময় এই ধারাবাহিক টিআরপি তালিকায় একেবারে উপরের সারিতে থাকত। তবে এখন রেটিং আগের তুলনায় কমেছে। ধারাবাহিকে কোন চরিত্রে সাইনাকে দেখা যাবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছে সে। এবিষয়ে সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংযুক্তা জানান, সাইনার নিজের ইচ্ছেতেই অভিনয় জগতে পা রেখেছে। সিরিয়ালের প্রযোজনা সংস্থার কাছ থেকে যখন প্রস্তাব আসে, সবার আগে নিজের স্কুলে গিয়েছিল সে। শিক্ষিকাদের সঙ্গে কথা বলে তাঁদের কাছ থেকে শুটিংয়ের অনুমতি নিয়েছে। তার পরই অভিনয়ের প্রস্তাবি সে সম্মত হয়েছে এবং অডিশন দিয়েছে। 

সংযুক্তা জানান, তাঁরা কখনও কারও কাছে সুযোগ পাওয়ার আশায় যাননি। ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পেয়ে প্রথমে বেশ অবাকই হয়েছিলেন। লুক টেস্টে ডাকা হয় তাকে।  সাইনাকে নিয়ে লুক টেস্টে নিয়ে যান সংযুক্তা। একাধিক সংলাপ বলে অভিষেকের আদরের ডল। তাতেই সিলেক্ট হয়ে যায়। সংযুক্তা মনে করেন, এটাই ভবিতব্য ছিল। অভিষেকেরও হয়তো এটাই ইচ্ছে।

সংযুক্তা মনে করেন তাঁর 'অভি' সবসময় তাঁদের সঙ্গে রয়েছে। সেটেও অভিষেকের ছবি নিয়ে যাচ্ছেন তিনি। যাতে সাইনা অভিনয় করার সময় একা ফিল না করে। ক্যামেরার সামনে বেশ সাবলীল সাইনা। জানান সংযুক্তা। সিরিয়ালের একাধিক অভিনেতা, অভিনেত্রী এর আগে অভিষেকের সঙ্গে কাজ করেছেন। তাঁদের সঙ্গে এবার কাজ করছে সাইনা। বাবা যে জগতের মানুষ ছিলেন, সেই জগতে এবারে প্রবেশ করল নবম শ্রেণির ছাত্রী। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবম শ্রেণির ছাত্রী সাইনা। স্টার জলসার 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।
  • ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছে সে।
Advertisement