shono
Advertisement
Shah Rukh Khan

ইডেনে বসে শাহরুখকে জোর ধমক আব্রামের! হঠাৎ কেন রেগে গেলেন 'ছোটে বাদশা'?

সোশাল মিডিয়ায় নেটিজেনদের মন কেড়ে নিলেন আব্রাম খান।
Posted: 06:40 PM Apr 30, 2024Updated: 06:42 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার ইডেন সাক্ষী থাকল অনেক কিছুর। একদিকে যেমন 'মহারাজা' সৌরভ ও 'বাদশা' শাহরুখের আলিঙ্গন। তেমনি দুহাত ছড়িয়ে ইডেনে আইকনিক পোজ দিতেই , গোটা ইডেন জুড়ে এসআরকে রব। কিন্তু এতসব পেরিয়েও সোশাল মিডিয়ায় নেটিজেনদের মন কেড়ে নিলেন 'ছোটে বাদশা' আব্রাম খান। শাহরুখের কনিষ্ঠপুত্রর এক ভিডিও দেখে শাহরুখ ভক্তরা বলছেন, আব্রাম একেবারে 'বাপ কা বেটা!'

Advertisement

তা কী করল আব্রাম?
চলতি মরশুমে আইপিএলের প্রতিটি ম্যাচেই ইডেনে দেখা গিয়েছে শাহরুখকে। অভিনেতার সঙ্গে সর্বক্ষণ সঙ্গত দিয়েছেন আব্রাম। বাবার পাশে বসেই নজরে রেখে কেকেআরের পারফরম্য়ান্স। কিন্তু সোমবার হঠাৎই বাবার উপর রেগে গেলেন আব্রাম। চোখ বড় বড় করে ধমকও দিল।

আব্রামের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, মন দিয়ে কেকেআরের খেলা দেখছিল আব্রাম। আর ঠিক সময়ই ছেলের সঙ্গে রসিকতা করতে ব্যস্ত শাহরুখ। ব্য়াপারটা মোটেই ভালোভাবে নেয়নি আব্রাম। আর তাই তো রীতিমতো বড় বড় চোখ করে বাবাকে ধমক দিল 'ছোটে বাদশা'!

[আরও পড়ুন: ‘দিদি নম্বর ১’ থেকে শাড়ির ব্যবসা, কত কোটির সম্পত্তি? হলফনামা দিলেন রচনা ]

সোমবার সাত উইকেটে দাপুটে জয় পায় কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচের বল গড়ানোর আগে থেকেই শহর কলকাতায় উপস্থিত শাহরুখ। ইডেনে পুত্র আব্রামকে সঙ্গে নিয়ে ক্রিকেটে মেতে উঠেছিলেন। এদিন ম্যাচ শেষে কনিষ্ঠ পুত্রকে সঙ্গে নিয়ে মাঠ প্রদক্ষিণ করলেন। দর্শকদের সেলাম করলেন। করলেন নমষ্কারও। সেই চেনা আইকনিক পোজে ধরা দিলেন কিং খান। যে পোজ তরুণীদের হৃদয়ে ঝড় তোলে।

[আরও পড়ুন: বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রী মুম্বই কাঁপাচ্ছেন! চেনেন পত্রালিকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার সাত উইকেটে দাপুটে জয় পায় কলকাতা নাইট রাইডার্স।
  • শাহরুখের কনিষ্ঠপুত্রর এক ভিডিও দেখে শাহরুখ ভক্তরা বলছেন, আব্রাম একেবারে বাপ কা বেটা!
Advertisement