shono
Advertisement
Prakash Raj

'বিজেপির আমাকে কেনার ক্ষমতা নেই', ভোটের মুখে বিস্ফোরক প্রকাশ রাজ!

গেরুয়া শিবির থেকে কি প্রস্তাব গিয়েছিল? খোলসা করলেন অভিনেতা।
Posted: 08:57 PM Apr 04, 2024Updated: 10:01 AM Apr 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রের মোদি সরকারের প্রখর সমালোচক প্রকাশ রাজ। একাধিকবার বিজেপি বিরোধী বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি সোনম ওয়াংচুকের অনশন আন্দোলনেও গিয়েছিলেন। গেরুয়া শিবির সমর্থক তারকাদেরও বিঁধতে ছাড়েন না দক্ষিণী অভিনেতা। এবার ভোটের মুখে ফের একবার বিস্ফোরক প্রকাশ রাজ।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় রটে যায় যে, প্রকাশ নাকি বিজেপিতে যোগ দিতে চলেছেন! ভোটবাক্স ভারী করতে প্রচারের ময়দানে তারকামুখের ঝলক, এদেশে নতুন নয়। রাজনীতি আর গ্ল্যামার দুনিয়া বর্তমানে ওতপ্রোতভাবে জড়িত। এযাবৎকাল বহু তারকা সাংসদ-বিধায়ক পেয়েছে দেশবাসী। এদিকে লোকসভা ভোট দুয়ারে কড়া নাড়তেই বিভিন্ন রাজনৈতিক শিবিরের প্রার্থী তালিকায় তারকা চমক দেখা গিয়েছে। অতঃপর প্রকাশ রাজের বিজেপিতে যোগদান করার রটনা ছড়িয়ে পড়তে সময় লাগেনি। এবার সেই ভুয়ো খবর নিয়েই মুখ খুললেন দক্ষিণী অভিনেতা প্রকাশ।

[আরও পড়ুন: ‘মোদি হঠাও, বিজেপিকে আর সুযোগ নয়’, ভোটপ্রচারে হুঙ্কার কমল হাসান]

ধোঁয়াশা সরিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন যে তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিচ্ছেন না। বৃহস্পতিবার দিনভর এক্স হ্যান্ডেলে একটি ভাইরাল পোস্ট নিয়ে ঝড় বয়ে গিয়েছে। যেখানে দাবি করা হয়েছে, "আজই প্রকাশ রাজ বিজেপিতে যোগ দিচ্ছেন।" সেই পোস্ট নজরে পড়তেই ফের মোদি সরকারকে কটাক্ষ করলেন অভিনেতা। রিটুইট করে লিখেছেন, "আমার মনে হয় ওরা চেষ্টাও করেছিল। কিন্তু পরে দেখেছে যে, আমাকে কেনার মত ক্ষমতা ওদের নেই। আপনারা কী মনে করেন বন্ধুরা?"

[আরও পড়ুন: ‘স্ত্রী বিজেপিকে তুলোধোনা করছে, স্বামী যাচ্ছে রামমন্দিরে’, জয়া-অমিতাভকে খোঁচা অভিজিতের!]

গত জানুয়ারি মাসেই প্রকাশ রাজ সাফ জানিয়েছিলেন যে, "আমার কাছে তিন-তিনটি রাজনৈতিক দলের তরফে লোকসভা ভোটের প্রার্থী হওয়ার জন্য প্রস্তাব এসেছে। তবে আমি সাফ না করে দিয়েছি। কারণ ওঁরা আমাকে চেয়েছিল, আমার রাজনৈতিক দর্শন বোঝার চেষ্টাই করেনি। আমি এসবের ফাঁদে পড়তে চাই না।" শেষপাতে প্রকাশ রাজ জানান, "আমি মোদি বিরোধী বলে আমাকে প্রার্থী করতে চাইছে। আমি ফোনের সুইচ অফ করে রেখে দিয়েছি।"

[আরও পড়ুন: পাকিস্তানের রোষানলে বলিউডের ‘খান সাম্রাজ্য’! শাহরুখ-সলমনদের হয়ে ‘ধুয়ে দিলেন’ ভারতীয়রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেন্দ্রের মোদি সরকারের প্রখর সমালোচক প্রকাশ রাজ।
  • ধোঁয়াশা সরিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন যে তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিচ্ছেন না।
  • গত জানুয়ারি মাসেই প্রকাশ রাজ জানিয়েছিলেন যে, "আমার কাছে তিনটি রাজনৈতিক দলের তরফে ভোটের প্রার্থী হওয়ার জন্য প্রস্তাব এসেছে।"
Advertisement