shono
Advertisement

Breaking News

Rajinikanth

আচমকা হাসপাতালে রজনীকান্ত! 'থালাইভা'র শারীরিক অবস্থা এখন কেমন?

শোনা গিয়েছে, চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন দাক্ষিণাত্যের মেগাস্টার।
Published By: Suparna MajumderPosted: 08:59 AM Oct 01, 2024Updated: 12:49 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা হাসপাতালে রজনীকান্ত। শোনা গিয়েছে, সোমবার রাতের দিকে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে দাক্ষিণাত্যের মেগাস্টারকে। কী হয়েছে তাঁর? এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, মঙ্গলবার তারকার কোনও নির্দিষ্ট চিকিৎসা হওয়ার কথা। যা আগে থেকেই ঠিক করা ছিল।

Advertisement

জল্পনা এও রয়েছে, পেটের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন 'থালাইভা'। সেই কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখন ব্যথা অনেকটাই কম রয়েছে। তবে চিকিৎসকরা তাঁকে সবসময় পর্যবেক্ষণে রেখেছেন। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত ৭৩ বছরের তারকা বা তাঁর পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। হাসপাতাল থেকেও কোনও রকমের মেডিক্যাল বুলেটিন প্রকাশ করা হয়নি।

এর আগে ২০২০ সালে উচ্চ রক্তচাপের সমস্যার জেরে হাসপাতালে ভরতি হতে হয়েছিল রজনীকান্তকে। সেবার দিন দুয়েক তাঁকে হাসপাতালে কাটাতে হয়েছিল। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরও কড়া নিয়ম মানতে হয়েছে সুপারস্টারকে। চিকিৎসকদের নির্দেশ ছিল, তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। সেই সঙ্গে নিয়মিত পরীক্ষা করাতে হবে রক্তচাপ। 

ই ঘটনার কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে অংশ নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাঁকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। পরে তিনি আবার শারীরিক সমস্যার কারণে রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানান অনেকে। 

২০২১ সালেও হাসপাতালে ভর্তি হন রজনীকান্ত । প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন ‘থালাইভা’। পরে জানা যায়, তাঁর ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন (Cartoid Artery revascularisation) করা হয়েছে। কয়েকদিন বাদেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এবারও যেন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন সুপারস্টার। এই কামনায় তাঁর অনুরাগীরা। 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার রাতের দিকে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে রজনীকান্তকে।
  • শোনা যাচ্ছে, মঙ্গলবার তারকার কোনও নির্দিষ্ট চিকিৎসা হওয়ার কথা। যা আগে থেকেই ঠিক করা ছিল।
Advertisement