shono
Advertisement
Shekhar Suman

লোকসভা ভোটের মাঝেই বিজেপিতে যোগ দিলেন শেখর সুমন

'হীরামাণ্ডি' দিয়ে প্রত্যাবর্তনের পরই বড় চমক অভিনেতার।
Posted: 12:49 PM May 07, 2024Updated: 03:35 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন শেখর সুমন (Shekhar Suman)। মঙ্গলবার দেশে তৃতীয় দফা ভোটের দিনই দিল্লিতে বিজেপির মূল কার্যালয়ে গিয়ে পদ্ম শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা। শেখরের পাশাপাশি কংগ্রেসের জাতীয় মুখপাত্র রাধিকা খেরা-ও এদিন বিজেপিতে যোগ দিয়েছেন।

Advertisement

বিজেপিতে যোগ দিয়েই শেখরের মন্তব্য, "আমি কাল পর্যন্ত জানতাম না যে আজ আমি এখানে বসে থাকব। জীবনে অনেক কিছুই এরকম আচমকা ঘটে। আপনার কপালে কী আছে, সেটা তো জানা যায় না। তবে কখনও কখনও কোনও আদেশ শিরোধার্য করে নিতে হয়। আমি খুব ইতিবাচক একটা মনোভাব নিয়েই বিজেপিতে এসেছি। ঈশ্বরকে ধন্যবাদ জানাব। কারণ রামের আদেশ পালনের জন্যই আমি আজকে বিজেপিকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ, জেপি নাড্ডা, অনুরাগ ঠাকুর সকলকে ধন্যবাদ।"

দিন কয়েক আগেই হিমাচল প্রদেশের মাণ্ডির পদ্মপ্রার্থী কঙ্গনা রানাউতের ভূয়সী প্রশংসা করেছিলেন শেখর সুমন। অতীতে একসময়ে যাঁকে ডাইনি বলে কটাক্ষ করেছিলেন, সেই অভিনেতাই কিনা কঙ্গনা প্রার্থী পদ পাওয়ার পর ৩৬০ ডিগ্রি পালটি খেয়েছেন। ‘হীরামাণ্ডি’ সিরিজের প্রচারের সময়ে অভিনেতা বলেছিলেন, "কঙ্গনা আর অধ্যায়ন যখন প্রেম করছিল, ওরা দুজনেই খুব খুশি ছিল। আসলে জীবনের প্রতিটা অধ্যায় একরকম হয় না। জীবনে ঝড়ও আসে। আসলে নিয়তির সামনে আমরা সবাই খুব ক্ষুদ্র। হয়তো এটাই ভবিতব্য ছিল। ওরা দুজনেই এখন আলাদা আলাদা ভালো আছে। আসলে, অনেক সময়ই আমরা কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। পরে পিছনে তাকিয়ে দেখলে, হতাশ লাগে। হয়তো অধ্যায়ন ও কঙ্গনারও তেমনই লাগে।"

[আরও পড়ুন: ‘গণিকা-বেশ্যালয়কে মহিমান্বিত করার কী আছে?’, ‘হীরামাণ্ডি’ নিয়ে বিতর্কিত কথা বিবেক অগ্নিহোত্রীর]

শেখর সুমনের এই মন্তব্য শুনে তখন নিন্দুকদের অনেকেই দুয়ে দুয়ে চার করছিলেন। তাঁদের মতে, কঙ্গনার রাজনীতিতে পা দেওয়ার কারণেই হয়তো তাঁর সম্পর্কে ভোলবদল শেখর সুমনের। তখনও কাকপক্ষীতেও টের পায়নি যে শেখর সুমন বিজেপিতে যোগ দিতে চলেছেন। এবার তৃতীয় দফার ভোটের দিন বড় চমক দিলেন অভিনেতা। সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ (Heeramandi) নিয়ে চর্চার অন্ত নেই। যে সিরিজে বছর খানেক বাদে চমক দিয়েছেন শেখর সুমন। আর বলিউডে ডাকসাইটে প্রত্যাবর্তনের পরই রাজনৈতিক ইনিংস শুরু করলেন তিনি।

[আরও পড়ুন: ‘নেপো প্রোডাক্ট’, মামা বনশালির ‘হীরামাণ্ডি’র জন্য দিনরাত খোঁটা খেয়ে বড় সিদ্ধান্ত ‘আলমজেবে’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপিতে যোগ দিলেন শেখর।
  • হীরামাণ্ডি দিয়ে প্রত্যাবর্তনের পরই বড় চমক অভিনেতার।
  • বলিউডে ডাকসাইটে প্রত্যাবর্তনের পরই রাজনৈতিক ইনিংস শুরু করলেন তিনি।
Advertisement