shono
Advertisement
Averee Chourey

১২ দিনের একটানা লড়াই শেষ, প্রয়াত অভিনেত্রী আভেরি চৌরে

সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী।
Posted: 11:16 PM Apr 01, 2024Updated: 12:29 AM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত জনপ্রিয় থিয়েটারকর্মী, অভিনেত্রী ও এক সময়ের দূরদর্শনের সংবাদ পাঠিকা আভেরি চৌরে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বহুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তবে গত ১২ দিন ধরে শারীরিক অবস্থার অবনতি ঘটে। শেষমেশ লড়াই শেষ। সোমবার মৃত্যুলোকে পাড়ি দিলেন শিল্পী আভেরি চৌরে। সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী।

Advertisement

 

[আরও পড়ুন: টানা ৮ দিনের পরিশ্রমে তৈরি মনামীর নকশিকাঁথা গাউন, জানুন নেপথ্যের গল্প]

এদিন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদীপ্তা, আভেরি চৌরের মৃত্যুর খবর জানানোর সঙ্গে আভেরি চৌরের সঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ছবিও পোস্ট করেন। শোকপ্রকাশ করে তিনি লেখেন, 'সমুখে শান্তি পারাবার। কিছুতেই এ মেনে নেওয়া যায় না। কত স্মৃতি ঝুম দি। তবু, ভাল থেকো। খুব খুব মনে পড়বে তোমায়।' শিল্পী চৈতালী দাশগুপ্ত শোকপ্রকাশ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'বহু স্মৃতি বহু ছবি অছে ওর সঙ্গে, তবে এই দুটোই আভেরির সঙ্গে আমাদের দুজনের শেষ ছবি।' 

 

চৈতালী দাশগুপ্তর পোস্টের তলায় আভেরির অনুরাগীরা শোকপ্রকাশ করেছেন। অনেকেই তাঁর অভিনয়, সঞ্চালনার ভূয়সী প্রশংসা করেছেন এবং জানিয়েছেন, এই শিল্পীর মৃত্যু, থিয়েটার জগতের এক উজ্জ্বল অধ্যায়কে সমাপ্ত করল। 

[আরও পড়ুন: ‘আমি প্রেগনেন্ট? নিন দেখুন!’, চমকে দিলেন পরিণীতি চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে এই দুটোই আভেরীর সঙ্গে আমাদের দুজনের শেষ ছবি।'
  • তবে গত ১২ দিন ধরে শারীরিক অবস্থার অবনতি ঘটে। শেষমেশ লড়াই শেষ।
Advertisement