shono
Advertisement
Abhishek Chatterjee

'বিরিয়ানি, কেক, অ্যান্ড...' , রেস্তরাঁয় প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিন পালন স্ত্রীয়ের

আর কী কী করলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা?
Posted: 07:51 PM Apr 30, 2024Updated: 07:54 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে দুবছর কেটে গেল টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের। আজ বেঁচে থাকলে, তাঁর বয়স হত ৬০। তবে স্ত্রী সংযুক্তা ও কন্য়া সাইনার কাছে অভিষেক তাঁদের কাছেই রয়েছেন। আর সেই কারণেই সংযুক্তা যেখানেই যান বুকে জড়িয়ে নিয়ে যান অভিষেকের ছবি। হ্যাঁ, এমনই এক ভালোবাসার সম্পর্কে বাঁধা রয়েছেন অভিষেক ও তাঁর স্ত্রী এবং কন্য়া। আর তাই তো অভিষেকের জন্মদিনে স্ত্রী ও কন্যা মিলে সেলিব্রেট করলেন। কলকাতার এক পাঁচতারা হোটেলের রেস্তরাঁয় মা ও মেয়ে লাঞ্চ করলেন। অভিষেকের ছবিকে সামনে রেখে কাটলেন কেক। খেলেন বিরিয়ানি। যা কিনা অভিষেকের পছন্দের।

Advertisement

সংবাদমাধ্যমকে অভিষেকের স্ত্রী সংযুক্তা জানিয়েছেন, সকাল থেকেই উদযাপন শুরু। সকালে ম্যাগি রান্না করেছিলেন সংযুক্তা। স্ত্রীয়ের হাতে বানানো ম্য়াগি খেতে খুবই পছন্দ করতেন অভিষেক। আর রাতে অভিষেকের জন্য তৈরি করবেন পায়েস। তাঁর জন্য খাবার রাখা থাকে বিছানার পাশে রাখা টেবিলে।

[আরও পড়ুন: ‘দিদি নম্বর ১’ থেকে শাড়ির ব্যবসা, কত কোটির সম্পত্তি? হলফনামা দিলেন রচনা ]

২০২২ সালের মার্চ মাসে শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন টলিউড তারকা। তাঁর এই আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনুরাগীরা। অভিষেকের স্মৃতিকে সম্বল করেই মেয়ের সঙ্গে নতুন করে বাঁচার চেষ্টা করছেন সংযুক্তা। স্বামীর ছবি হাতে নিয়ে ব্যাংকক বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন সংযুক্তা। এর জন্য কটাক্ষের শিকারও হতে হয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রী মুম্বই কাঁপাচ্ছেন! চেনেন পত্রালিকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement