shono
Advertisement
Aishwarya Rai Bachchan

নতুন করে সেজে উঠছে ঐশ্বর্যর দুবাইয়ের বাড়ি! পাকাপাকি মুম্বই ছাড়ছেন?

শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হচ্ছেন ঐশ্বর্য।
Posted: 07:11 PM Apr 03, 2024Updated: 07:14 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের অশান্তি কি এবার চরমে উঠল? তাহলে কি পাকাপাকি বচ্চনের জলসা ছাড়ছেন ঐশ্বর্য! বলিপাড়ায় নতুন এই গুঞ্জনের নেপথ্যে রয়েছে ঐশ্বর্যর দুবাইয়ের বাড়ি। যার দাম প্রায় ১৫ কোটি টাকা। সূত্রের খবর, এই বাড়ি নাকি নতুন করে সাজিয়ে তুলছেন ঐশ্বর্য। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই বাড়িতে থাকতে দুবাইয়ে উড়ে যাবেন জুনিয়ার বচ্চন ঘরনি। তবে এই যাওয়া পাকাপাকি মুম্বই ছাড়া কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

Advertisement

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিল। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। এমনকী, একসঙ্গে হোলিও খেলেছেন ঐশ্বর্য-অভিষেকরা। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, , “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।” এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে।

এক সময় সলমন খানের সঙ্গে ঐশ্বর্যর প্রেমের জল্পনা ছিল। তিক্ততা নিয়েই নাকি সেই সম্পর্ক শেষ হয়। তার পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর নাম জড়ায়। কিন্তু শেষমেশ অভিষেক বচ্চনের গলায় মালা দেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

[আরও পড়ুন: মুম্বইয়ে শুরু রাম-রাবণের যুদ্ধ! আর্থিক জট কাটিয়ে ‘রামায়ণ’-এর ফ্লোরে রণবীর, ফাঁস ছবি]


গুঞ্জন বলছে, বচ্চন পরিবারের সঙ্গে নাকি অশান্তি মেটানোর জন্য় চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। ঐশ্বর্যই নাকি এগিয়ে এসেছেন বিবাদে ইতি টানতে। এমনকী, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

কানাঘুষোয় শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বর্য ও আরাধ্যা। তবে অভিষেক, জয়া, অমিতাভ কেউই এই নিয়ে মুখ খুলতে নারাজ।

[আরও পড়ুন: ইফতার পার্টির ভিড়ে চিড়ে চ্যাপ্টা নতুন বউ সুরা! স্ত্রীকে বাঁচাতে রুদ্রমূর্তি আরবাজ খানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বচ্চন পরিবারের সঙ্গে নাকি অশান্তি মেটানোর জন্য় চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী।
  • এক সময় সলমন খানের সঙ্গে ঐশ্বর্যর প্রেমের জল্পনা ছিল।
Advertisement