shono
Advertisement
Aishwarya Rai Bachchan

ফের ঐশ্বর্যর হাতে বিয়ের আংটি, অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা ওড়ালেন অভিনেত্রী

এক পোজেই যেন সমস্ত জল্পনার জবাব দিয়েছেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 11:43 AM Sep 24, 2024Updated: 11:47 AM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের অশান্তির জল্পনা নতুন নয়। ঐশ্বর্য রায় বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের টানাপোড়েন নিয়েও নানা রটেছে এবং রটে চলেছে। কিছুদিন আগে দুবাই যাত্রার সময় ঐশ্বর্যর আঙুলে তাঁর বিয়ের আংটিখানি দেখা যায়নি। তাতেই নতুন করে তারকা দম্পতির বিচ্ছেদের জল্পনায় ঘৃতাহুতি পড়ে। তবে প্যারিস ফ্যাশন উইকে বিয়ে ভাঙার জল্পনা এক পোজেই নস্যাৎ করে দিলেন বচ্চন পরিবারের বধূ। আবারও তাঁর হাতে দেখা গেল অভিষেকের পরানো আংটিখানি।

Advertisement

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে মেয়ে আরাধ্যাকে নিয়ে দুবাই গিয়েছিলেন ঐশ্বর্য। সেখানকার ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনদের একাংশের নজরে পড়ে অভিনেত্রীর হাতে তাঁর বিয়ের আংটি নেই। তাতই প্রশ্ন ওঠে, তাহলে কি অভিষেকের সঙ্গে বিচ্ছেদ? আর সেই কারণেই আংটি খুলে ফেলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন অভিনেত্রী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। বলিউডে কানাঘুষো, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। এমন পরিস্থিতিতে তাঁর ও অভিষেকের সম্পর্কও নাকি টালমাটাল। রটনা, মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। এমন পরিস্থিতিতে তাঁর হাতে আংটি নেই দেখে অনেকেই উদ্বিগ্ন হয়েছিলেন।

কিন্তু প্যারিস ফ্যাশন উইকে সমস্ত জল্পনা, কল্পনার জবাব ঐশ্বর্য আংটি হাতেই দিলেন। এবারে প্যারিস ফ্যাশন উইকের র‌্যাম্পে সাটিনের লাল গাউন পরেছেন বচ্চন পরিবারের বধূ। তার সঙ্গেই ছিল বোল্ড রেড লিপস্টিক। বিশাল একটি ভেইল ছিল ঐশ্বর্যর এই পোশাকে। যে প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে মার্জার সরণিতে হেঁটেছিলেন, তারই ক্যাচলাইন লেখা ছিল তাতে।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিছুদিন আগে দুবাই যাত্রার সময় ঐশ্বর্যর আঙুলে তাঁর বিয়ের আংটিখানি দেখা যায়নি।
  • তাতেই নতুন করে তারকা দম্পতির বিচ্ছেদের জল্পনায় ঘৃতাহুতি পড়ে।
  • তবে প্যারিস ফ্যাশন উইকে বিয়ে ভাঙার জল্পনা এক পোজেই নস্যাৎ করে দিলেন বচ্চন পরিবারের বধূ।
Advertisement