shono
Advertisement
Karan Johar

এক টেবিলে হৃতিক, আলিয়া, রণবীর, জুনিয়র এনটিআর! ডিনারে ডাকলেন করণ, নতুন ছবির প্ল্যান?

বড়সড় চমক দিতে চলেছেন করণ জোহর।
Posted: 07:13 PM Apr 29, 2024Updated: 07:19 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে হয়তো বলিউডের বাম্পার চমক। এক রেস্তরাঁয়, এক টেবিলে পাঁচজন তারকা! তাও এবার একসঙ্গে নৈশভোজে! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।

Advertisement

রবিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় একেবারে তারকার মেলা। এক টেবিলে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির পাঁচ বড় তারকা। হৃতিক রোশন, তাঁর প্রেমিকা সাবা আজাদ, রণবীর কাপুর, আলিয়া ভাট, জুনিয়ার এনটিআর আর তাঁর স্ত্রী। এখানেই শেষ নয়, সেই টেবিলে হাজির ছিলেন বলি পরিচালক করণ জোহরও। সূত্র বলছে, এই ডিনারের প্ল্যান নাকি করণেরই করা। তাহলে কি এসব তারকাদের এক ফ্রেমে আনতে চলেছেন করণ!

বলিপাড়ার সূত্রের খবর, বহুদিন ধরেই নাকি রণবীর ও আলিয়াকে কাস্ট করে একটা ছবি করতে চান করণ। এবং সেই ছবিতে হৃতিককে এনে দর্শকদের সারপ্রাইজও দিতে চান তিনি। অন্যদিকে, ইদানীং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আলাদাই ভালোবাসা রয়েছে করণের। আর তাই সেই একই ছবিতে নাকি জুনিয়ার এনটিআরকেও নেওয়ার কথা করণের। তবে বলিপাড়ায় এরকম খবর রটলেও, করণ কিন্তু এই নিয়ে মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, এই ডিনারের ফাঁকেই নাকি নতুন ছবি নিয়ে আড্ডা দিয়েছেন করণ, আলিয়া, রণবীররা।

[আরও পড়ুন: ‘ছেঁড়া জিন্স-গেঞ্জি চলবে না, ভারতীয় সংস্কৃতি-ঐতিহ্য বাঁচান’, ফতোয়া জারি কঙ্গনার!]

কয়েকদিন আগে শোনা গিয়েছিল করণ জোহর খুব শীঘ্রই রাজ কাপুরের 'সঙ্গম' ছবির রিমেক করতে চলেছেন। তবে চমক এখানে নয়। বরং করণ জানিয়েছিলেন এই ছবিতে অভিনয় করবেন রণবীর সিং, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এমনিতেই দীপিকা ও রণবীর কাপুরের প্রেমপর্ব জবরদস্ত হিট বলিপাড়ায়। তার পর রণবীর সিংয়ের এন্ট্রি। এই তিনজনকে নিয়ে, ত্রিকোণ প্রেমের গল্প বলতে চান করণ। আর এই জন্য করণ বেছে নিলেন রাজ কাপুরের সঙ্গমকে। অনেকে বলছেন, হয়তো এই টিমকে নিয়েই সঙ্গম ছবি হয়তো বানাবেন করণ।

[আরও পড়ুন: ‘আমায় একটু সময় দিন’, মুম্বই পুলিশের কাছে কাতর আর্জি তামান্না ভাটিয়ার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • করণ জোহর খুব শীঘ্রই রাজ কাপুরের 'সঙ্গম' ছবির রিমেক করতে চলেছেন।
  • এই ডিনারের ফাঁকেই নাকি নতুন ছবি নিয়ে আড্ডা দিয়েছেন করণ, আলিয়া, রণবীররা।
Advertisement