shono
Advertisement

Breaking News

Alia Bhatt

রাহার 'নতুন বন্ধু' বিপাশার মেয়ে! দেবীর জন্য ব্যাগভর্তি উপহার পাঠালেন আলিয়া

বিপাশাকন্যা দেবী বাসু সিং গ্রোভারের থেকে মোটে ছয় দিনের বড় আলিয়ার মেয়ে রাহা কাপুর।
Published By: Sandipta BhanjaPosted: 03:33 PM Jul 05, 2024Updated: 03:33 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহাও দিদি। বিপাশাকন্যা দেবী বাসু সিং গ্রোভারের থেকে মোটে ছয় দিনের বড় রাহা কাপুর। ২০২২ সালের নভেম্বর মাসে দিন কয়েকের ব্যবধানে মা হয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং বিপাশা বাসু (Bipasha Basu)। তাই একসঙ্গে কাজ না করলেও বেশ সখ্যতা গড়ে উঠেছে তাঁদের মধ্যে। আসলে মা হওয়ার অনুভূতিটাই দুই অভিনেত্রীকে কাছে নিয়ে এসেছে। তাই এবার রাহার খুদে বন্ধু দেবীর জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়া।

Advertisement

'কাপুর বাড়ির বউমা'র থেকে উপহার পেয়ে বেজায় আপ্লুত বিপাশা বসু। তৎক্ষণাৎ ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন আলিয়া ভাটকে। সেই ছবিতেই দেখা গেল, ছোট্ট রাজকন্যে দেবীর জন্য গোলাপি রঙের জামার সেট এবং বই পাঠিয়েছেন তিনি। বিপাশা জানালেন, "দেবীর তো দারুণ পছন্দ হয়েছে। ওর এখনই মুখস্থ করার মতো অবস্থা! একেবারে অসংখ্য ধন্যবাদ আলিয়া এই মিষ্টি জামাটার জন্য।" অভিনেত্রী যে ম্যাটারনিটি পোশাক সংস্থা চালান, সেখান থেকেই বিপাশার মেয়ের জন্য উপহার পাঠিয়েছেন তিনি। রাহার জন্ম ২০২২ সালের ৬ নভেম্বর, আর তার ঠিক ছয় দিনের মাথায় বিপাশার কন্যাসন্তান জন্ম নেয়। দুই স্টারকিডকে নিয়ে অনুরাগীদেরও কৌতূহলের অন্ত নেই! সোশাল মিডিয়ায় খুদেদের কীর্তিকলাপে মজে থাকেন সকলে।

[আরও পড়ুন: আলিয়ার ‘বিগ ফ্রাইডে’ চমক! শাহরুখ-সলমনদের টেক্কা দিয়ে স্পাই ইউনিভার্স-এ নায়িকা]

উল্লেখ্য, Ed-a-Mamma সংস্থাটি আলিয়াই শুরু করেছিলেন। পরে সংস্থার সিংহভাগ শেয়ার রিলায়েন্স ইন্ডাস্ট্রি কিনে নেয়। তবে আলিয়া ভাট এখনও সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ২০২০ সালে পোশাকের ব্র্যান্ডস ‘এড-এ-মাম্মা’ শুরু করেছিলেন আলিয়া। শিশুদের জন্য কম দামে ব্র্যান্ডেড পোশাক বিক্রি করাই ছিল তাঁর মূল উদ্দেশ্য। এখন সংস্থার সাইটে গেলে ছেলে-মেয়ে উভয়ের পোশাকের তালিকাই দেখা যায়। আলিয়ার এই ব্র্যান্ডের বিক্রিও বেশ ভাল। শোনা যাচ্ছে, তিনশো থেকে সাড়ে তিনশো কোটি টাকার বিনিময়েই নাকি এই ব্র্যান্ডের শেয়ার কিনে নিয়েছে রিল্যায়েন্স ব্র্যান্ডস। তবে আলিয়া এখনও যুক্ত। আর সেই সংস্থা থেকেই বলিউড তারকাদের সন্তানদের উপহার পাঠান আলিয়া ভাট। সম্প্রতি হবু মা রিচা চাড্ডার কাছেও উপহার গিয়েছে। সোনম কাপুরের ছেলে বায়ু, করিনা কাপুরের ছেলে জেহ-সহ আরও অনেক স্টারকিডের কাছেই গিয়েছে উপহার।

[আরও পড়ুন: হুমকি, বিতর্ককে বুড়ো আঙুল! সাম্প্রদায়িক হিংসার আঁধারে ‘মা কালী’র টিজারে দুরন্ত রাইমা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিপাশাকন্যা দেবী বাসু সিং গ্রোভারের থেকে মোটে ছয় দিনের বড় আলিয়ার মেয়ে রাহা কাপুর।
  • এবার রাহার খুদে বন্ধু দেবীর জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়া।
  • 'কাপুর বাড়ির বউমা'র থেকে উপহার পেয়ে বেজায় আপ্লুত বিপাশা বসু।
Advertisement