shono
Advertisement

Breaking News

Alia Bhatt

৪ মাসের হাড়ভাঙা খাটুনি! 'পুরুষতান্ত্রিক' স্পাই ইউনিভার্সকে কবজা করতে আলিয়ার ব্রহ্মাস্ত্র 'আলফা'

আম্বানিদের বিয়ে নিয়ে মাথাব্যথা নেই! কেরিয়ারে নতুন মাইলস্টোন গড়ার দৌড়ে আলিয়া ভাট।
Published By: Sandipta BhanjaPosted: 08:02 PM Jul 11, 2024Updated: 08:02 PM Jul 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য চোপড়ার হাত ধরে সদ্য গোয়েন্দা ব্রহ্মাণ্ডে পা রেখেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। যশরাজ ফিল্মস-এর পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সকে কবজা করতে কম কসরত করছেন না 'আলফা' অভিনেত্রী। ছবিতে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। যার জন্য মাসখানেক ধরেই কড়া প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া। হলিউড সিনেমা 'হার্ট অফ স্টোন'-এর জন্যেও 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যাডটের পাশে টেক্কা দিতে অ্যাকশনের মারপ্যাঁচ শিখেছিলেন। এবার 'আলফা'তেও (Alpha) দুর্ধর্ষ গোয়েন্দা এজেন্টের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে।

Advertisement

বলিউডের সিংহভাগ তারকা যখন আম্বানিদের বিয়েতে ব্যস্ত, তখন ৫ জুলাই থেকে 'আলফা'র শুটিং শুরু করেছেন তিনি। সেট থেকে অভিনেত্রীর ছবিও ফাঁস হয়েছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, "এমন অবতারে এর আগে কখনও আলিয়া ভাটকে দেখা যায়নি। সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করার জন্য বিগত ৪ মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। 'আলফা' ছবিতে ৪-৫টি ক্ষুরধার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, আর সেই দৃশ্যে অভিনয়ের জন্য নিজেকে ফিট রাখতেই এই কড়া প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হয়েছে আলিয়া ভাটকে। 'রাফ অ্যান্ড টাফ' চরিত্রে অভিনয় করতে যাতে কোনও অসুবিধে না হয়।

ছবি: ইনস্টাগ্রাম

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এখন বলিউডের ‘ক্যুইন’। দ্বিতীয় ছবি ‘হাইওয়ে’ থেকেই নিজের জাত চিনিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এক দশকের কেরিয়ারে একের পর এক ভিন্ন স্বাদের সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। জাতীয় পুরস্কার, একাধিক ফিল্মফেয়ার-এর পাশাপাশি আন্তর্জাতিক আঙিনা থেকেও পুরস্কার উঠেছে তাঁর হাতে। বলিউড তো বটেই এমনকী পাশ্চাত্যের বিনোদুনিয়াতেও আলিয়ার ভক্তসংখ্যা অগণিত। ‘কাপুর বাড়ির বউমা’ বর্তমানে গ্লোবাল স্টার। এবার শাহরুখ খান, সলমন খানদের সঙ্গে পাল্লা দিয়ে মহিলা স্পাই ইউনিভার্স-এ সম্প্রতি নাম লেখালেন আলিয়া ভাট। সঙ্গী শর্বরী ওয়াঘ। নেপথ্যে যশরাজ ফিল্মস।

[আরও পড়ুন: অনন্ত আম্বানির বিয়ের অতিথি তালিকায় চমক! বরিস জনসন, কিম কার্দাশিয়ান-সহ আর কারা থাকছেন?]

এর আগে যশরাজের ব্যানারে মহিলা গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে আইএসআই এজেন্ট জোয়ার ভূমিকায় নজর কেড়েছেন ক্যাটরিনা। অন্যদিকে ‘পাঠান’ ছবিতে শাহরুখের পাশে আইএসআই এজেন্ট রুবিনার চরিত্রে বাজিমাত করেছিলেন দীপিকা। যশরাজের স্পাই ইউনিভার্স-এ সম্প্রতি যোগ দিয়েছেন কিয়ারা আডবানিও। হৃতিক রোশন, জুনিয়র এনটিআর-এর ‘ওয়ার ২’ ছবিতে দেখা যাবে তাঁকে মহিলা গোয়েন্দার ভূমিকায়। এবার চমক দিতে চলেলেন আলিয়া ভাট। কোনও ‘হিরো খচিত’ গোয়েন্দা সিনেমায় নয়, বরং মহিলা কেন্দ্রিক গোয়েন্দা ব্রহ্মাণ্ডের মুখ্য ভূমিকায় আলিয়া। সিনেমার নাম ‘আলফা’ (Alpha)। শাহরুখ-সলমন-হৃতিকদের নিয়ে তৈরি যশরাজের পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন? এবার সেটাই দেখার।

[আরও পড়ুন: ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'আলফা'তেও দুর্ধর্ষ গোয়েন্দা এজেন্টের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে।
  • ৫ জুলাই থেকে 'আলফা'র শুটিং শুরু করেছেন আলিয়া ভাট।
  • 'আলফা' ছবিতে ৪-৫টি ক্ষুরধার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, সেই দৃশ্যে অভিনয়ের জন্য কড়া প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হয়েছে আলিয়া ভাটকে।
Advertisement