shono
Advertisement
Alia Bhatt

আঁচলের ফাঁকে স্পষ্ট স্তন! ফের ডিপফেকের ফাঁদে আলিয়া

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সামান্থার তোয়ালে পরা একটি ছবি।
Posted: 07:39 PM May 07, 2024Updated: 07:39 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ডিপফেকের কবলে পড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি আলিয়ার যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে লাল রঙের শাড়ি পরে রয়েছেন তিনি। স্পষ্ট হয়েছে তাঁর বক্ষ বিভাজিকা। তবে জানা গিয়েছে, অভিনেত্রী ওয়ামিকা গাব্বির মুখের উপর আলিয়া ভাটের মুখ বসিয়ে ডিপফেক ব্যবহার করা হয়েছে।

Advertisement

প্রথমে রশ্মিকা মান্দানা, তার পর কাজল। আর এবার তো ডিপফেক ভিডিওর শিকার হলেন আলিয়া ভাট। রশ্মিকা প্রথম থেকেই এই ধরনের প্রযুক্তির বিরুদ্ধে গর্জে উঠেছেন। এমনকী, নিজের ডিপফেক ভিডিও ভাইরাল হওয়ার পর স্পষ্টই জানিয়ে ছিলেন তাঁর বিরক্তি ও হতাশার কথা। রশ্মিকাকে সমর্থন করেছিলেন অমিতাভ বচ্চনের মতো তারকারা।

[আরও পড়ুন: ‘কোনও খান-কাপুর নয়! বচ্চনের পরই আমি’, ট্রোলড হয়েও ‘মেজাজি’ কঙ্গনা, ফের কী বললেন?]

সোশাল মিডিয়ায় আচমকাই ভাইরাল সামান্থার তোয়ালে পরা একটি ছবি। যা দেখে রীতিমতো হতবাক অনুরাগীরা। প্রথমে নেটিজেনদের একাংশ মনে করছিলেন, হয়তো ভাইরাল হওয়া ছবি সত্যিই সামান্থার। তবে পরে, টের পাওয়া যায়, রশ্মিকা, আলিয়া, প্রিয়াঙ্কাদের মতো সামান্থাও পড়েছেন ডিপফেকের কবলে। জানা গিয়েছে ইতিমধ্য়েই এই ডিপফেক কাণ্ড নিয়ে অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। আর এই উদ্য়োগ নেওয়া হয়েছে সামান্থার এক ফ্যানক্লাবের তরফ থেকেই। তবে আলিয়ার এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।

[আরও প্রশ্ন: ১৯৬৫ ঘণ্টায় তৈরি আলিয়ার শাড়ি, বউমার ‘মেট গালা’ কীর্তিতে গর্বিত শাশুড়ি নীতু! বললেন…]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে রশ্মিকা মান্দানা, তার পর কাজল।
  • তবে আলিয়ার এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।
Advertisement