shono
Advertisement
Amitabh Bachchan

কৌন বনেগা ক্রোড়পতির শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার বিগ বির, কবে টেলিকাস্ট?

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই নতুন সিজনে দেখা যাবে একেবারে নতুন কিছু ফরম্যাট।
Published By: Akash MisraPosted: 03:12 PM Jul 26, 2024Updated: 03:44 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটিপতি হতে পারেন আপনিও। টেলিভিশনের পর্দায় ফের অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ক্যারিশমা। ব্যারিটন আওয়াজে দেশবাসীর ড্রয়িংরুমে একঘণ্টা বোল বচ্চন! শীঘ্রই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৬’।

Advertisement

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বলিউডে ‘শার্লক হোমস’ অবতারে কেকে মেনন, প্রকাশ্যে ফার্স্ট লুক]


'বুডঢা হোগা তেরা বাপ!' হ্য়াঁ, শুধু ছবির নামই নয়, বুড়ো হাড় যে এখনও একেবারে শহেশাহ! তা যেন ফের প্রমাণ দিলেন অমিতাভ বচ্চন। 'কৌন বনেগা ক্রোড়পতি'র ১৬ তম সিজনের শুটিং ফ্লোর থেকে ছবি পোস্ট করলেন বিগ বি। আর লিখলেন, ''দেশের সুপারহিরোরা তৈরি তো!''

এবারের 'কৌন বনেগা ক্রোড়পতি' শুরু হবে আগামী ১২ আগস্ট। প্রকাশ্যে এসেছে কৌন বনেগা ক্রোড়পতি ১৬ এর প্রোমো। এবারেও কৌন বনেগা ক্রোড়পতি (KBC) ১৬ প্রতি সোমবার থেকে শুক্রবার রাত ৯ টা থেকে সম্প্রচারিত হবে সোনি টিভি চ্যানেলে।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের ইউএসপিই হল বলিউডের (Bollywood) শাহেনশাহ। অনেকেই তো চেষ্টা করেছিলেন এই শোতে এসে সঞ্চালনা করার। বাদ পড়েননি শাহরুখ খানও (Shah Rukh Khan)। তবে দর্শক কিন্তু হটসিটে দেখতে চান অমিতাভকে। তার প্রমাণ বহুবার পাওয়া গিয়েছে শোয়ের বাড়ন্ত টিআরপিতে।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই নতুন সিজনে দেখা যাবে একেবারে নতুন কিছু ফরম্যাট। শোনা গিয়েছে, এগুলোই এবারের বড় চমক। এমনকী, এই সিজনে এমন কিছু থাকছে, যা এর আগে কোনও রিয়ালিটি গেম শোতে দেখা যায়নি। তবে এই ফরম্যাট ঠিক কী, তা কিন্তু খোলসা করতে চাননি কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ব্যারিটন আওয়াজে দেশবাসীর ড্রয়িংরুমে একঘণ্টা বোল বচ্চন! শীঘ্রই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৬’।
  • হ্য়াঁ, শুধু ছবির নামই নয়, বুড়ো হাড় যে এখনও একেবারে শহেশাহ! তা যেন ফের প্রমাণ দিলেন অমিতাভ বচ্চন।
Advertisement