shono
Advertisement
Anant Ambani Wedding

পোষ্যকে নিয়েই ছাদনাতলায় অনন্ত আম্বানি, আদুরের গায়েও ম্যাচিং শেরওয়ানি! মুগ্ধ নেটপাড়া

মিষ্টি ভিডিও মন কাড়ল নেটপাড়ার।
Published By: Sandipta BhanjaPosted: 01:27 PM Jul 13, 2024Updated: 01:27 PM Jul 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর...', অনন্ত আম্বানির ক্ষেত্রে একথা অক্ষরে অক্ষরে প্রযোজ্য। শৈশব থেকেই পশুপ্রেমী আম্বানিদের 'ছোট নবাব'। তিনি যেমন ঈশ্বরে বিশ্বাসী, তেমনই তাঁর পশুপ্রেম। যে ভালোবাসার নজির গুজরাতের 'ভান্তারা'। আস্ত একটা পশু সংরক্ষণাগার খুলে ফেলেছেন অনন্ত। তাঁর বিয়ের পোশাকেও সেই পশুপ্রেমের ছোঁয়া রয়েছে। লাখ টাকার হাতি ব্রুচ জুড়েছিলেন শেরওয়ানিতে। শুধু তাই নয়, আদরের পোষ্যকে নিয়েই বিয়ের আসরে পৌঁথে গিয়েছিলেন অনন্ত আম্বানি।

Advertisement

শুক্রবার, ১২ জুলাই রাজনীতি থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রি, বিশ্বের তাবড় ব্যক্তিত্বদের উপস্থিতিতে প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনন্ত। আর সেই মেগাবাজেট বিয়ের আসরেই বলিউড-হলিউড তারকাদের ভিড়েও পোষ্য 'হ্যাপি'র উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ল । অনন্তের মতোই ম্যাচিং শেরওয়ানিতে সেজে বরযাত্রী গিয়েছিল সে। আম্বানি পোষ্যর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় ভাইরাল হতেই মুগ্ধ সকলে। বিশেষ করে পশুপ্রেমীরা অনন্ত আম্বানির এহেন আচরণে প্রশংসায় হয়েছেন। অনন্ত যেমন লাল-গোলাপি রঙের শেরওয়ানি পরেছিলেন, ঠিক তেমনই পোষ্যর জন্যেও বরাদ্দ হয়েছিল সেই একই রঙের পোশাক। আনন্দ উৎসবের জোয়ারে সেই মিষ্টি চারপেয়ের ভিডিও আপাতত নেটপাড়ার ভাইরাল।

[আরও পড়ুন: স্বপ্নের বিয়ে, মঙ্গল অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়লেন অনন্ত-রাধিকা]

প্রসঙ্গত, দেশের বিপন্ন প্রজাতির প্রাণীসুরক্ষার দিকে নজর দিতে অনন্ত আম্বানির বিশেষ উদ্যোগ ভান্তারা। যা কিনা ইতিমধ্যেই দেশে-বিদেশে বহুল প্রশংসিত। সেখানে ২০০টিরও বেশি হাতি এবং হাজার হাজার অন্যান্য প্রাণী, সরীসৃপ, পাখিকে বিপদ থেকে সফলভাবে উদ্ধার করে রক্ষণাবেক্ষণ করা হয় নিত্যদিন। বিয়ের অনুষ্ঠানেও কিন্তি সেই পশুপ্রেমকেই প্রাধান্য দিলেন আম্বানিপুত্র।

[আরও পড়ুন: আম্বানিদের জলসায় উদ্দাম নাচ হার্দিক-অনন্যার, আদিত্য-নাতাশার মায়া ভুলে দুই ‘ভাঙা মন’ জুড়বে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আদরের পোষ্যকে নিয়েই বিয়ের আসরে পৌঁথে গিয়েছিলেন অনন্ত আম্বানি।
  • যে ভালোবাসার নজির গুজরাতের 'ভান্তারা'। আস্ত একটা পশু সংরক্ষণাগার খুলে ফেলেছেন অনন্ত।
  • শৈশব থেকেই পশুপ্রেমী আম্বানিদের 'ছোট নবাব'। তিনি যেমন ঈশ্বরে বিশ্বাসী, তেমনই তাঁর পশুপ্রেম।
Advertisement