shono
Advertisement
Anirban Bhattacharya

অনির্বাণের সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন অভিনেতার স্ত্রী মধুরিমা

২০২০ সালে মধুরিমার-অনির্বাণের বিয়ে হয়।
Posted: 09:21 AM Apr 30, 2024Updated: 12:23 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেনাশোনা বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল আগেই। ২০২০ সালে মধুরেণ সমাপয়েৎ। গাঁটছড়া বাঁধেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। কিন্তু আচমকাই সিঁদুরে মেঘের আভাস। বেশ কিছুদিন ধরে অনির্বাণ-মধুরিমার ডিভোর্সের রটনা শোনা যাচ্ছিল। তা আদৌ ঘটনা? নাকি নিছক জল্পনা? জবাব দিলেন মধুরিমা।

Advertisement

এক বাংলা সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে মধুরিমা জানান, এমন কোনও ঘটনা একেবারেই ঘটছে না। বরং এই ধরনের আলোচনা শুনলে তাঁর হাসি পায়। বিষয়টি সত্যি হলে এমন প্রশ্নে অবশ্যই দুঃখ পেতেন মধুরিমা। কিন্তু রটনা নিয়ে তাঁর কোনও খারাপলাগা নেই। 'খোলাখুলি বলতে চাইছি যে পুরোটাই গুজব', বলেন অভিনেত্রী কথা নাট্যকর্মী।

[আরও পড়়ুন: ভোটের মুখে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থী পাচ্ছেন কেন্দ্রীয় নিরাপত্তা]

মাইম শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে মধুরিমা। মঞ্চে ভীষণভাবে সক্রিয়। সেই সূত্রেই তাঁর আর অনির্বাণের কাছে আসা। মাস কয়েক আগে থেকেই দুজনের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। এর আগে এ বিষয়ে অনির্বাণ জানিয়েছিলেন, তিনি বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চান না। এটা তাঁর সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও কিছু ব্যক্তির বিষয়। "অন্তর থেকে চাইব এটা না হোক। সেটা যেন আমি আমার মধ্যে সমাধান করতে পারি", সংবাদমাধ্যমকে বলেছিলেন অভিনেতা-পরিচালক।

যদিও মধুরিমার বক্তব্য, এমন রটনা কেন রটেছে তাঁর কোনও ধারণা নেই। তিনি শুধু এটুকু বলতে পারেন যে বিষয়টি সত্যি নয়। অনির্বাণকে বিয়ে করার পর থেকে প্রচুর ট্রোল হতে হয়েছে মধুরিমাকে। সে প্রসঙ্গে আবার তিনি বলেন, "আমাদের বিয়েটা ভেঙে গেলে অনেকেই খুশি হবেন। অনির্বাণদাকে বিয়ে করার পর থেকে যেভাবে অভিশাপ পাচ্ছি।" কেমন স্বামী অনির্বাণ? এই প্রশ্নের জবাব দিতে গিয়ে মধুরিমা জানান, একটাই তো বিয়ে হয়েছে তাঁর। তাই 'ভালো স্বামী' সংজ্ঞা এখনও জানা নেই। মায়ের স্বামী হিসেবে নিরঞ্জন গোস্বামীকে দেখেছেন। তাতেই বলতে পারেন। অনির্বাণ স্বামী হিসেবে তাঁর মতোই।

[আরও পড়ুন: চ্যাম্পিয়নশিপের হ্যাটট্রিক পিএসজি-র! ফরাসি লিগে এমবাপেদের দাপট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২০ সালে মধুরেণ সমাপয়েৎ। গাঁটছড়া বাঁধেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী।
  • কিন্তু আচমকাই সিঁদুরে মেঘের আভাস। বেশ কিছুদিন ধরে অনির্বাণ-মধুরিমার ডিভোর্সের রটনা শোনা যাচ্ছিল।
Advertisement