shono
Advertisement
Anupam Roy

বিয়ের ২ মাস পর হানিমুনে অনুপম-প্রশ্মিতা! 'সোহাগে-আদরে' তুরস্কে কেমন কাটছে মধুযাপন?

রং মিলান্তি পোশাকে নজরকাড়া দম্পতি।
Posted: 04:37 PM May 04, 2024Updated: 04:37 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস দুয়েক হল জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অনুপম-প্রশ্মিতা (Anupam Roy, Prashmita Paul)। ২ মার্চ রেজিস্ট্রি করে ছিমছাম সারেন বাংলা সঙ্গীতজগতের দুই তারকা। অনুপম রায়ের তৃতীয়বার ঘর বাঁধা নিয়ে সোশাল মিডিয়াতেও কম চর্চা হয়নি। বিয়ের পর গায়কের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন সংসারের ঝলক তেমন দেখা যায়নি। কাজের আপডেটই প্রাধান্য পেয়েছে সেখানে। প্রশ্মিতার ক্ষেত্রেও তাই। তবে নবদম্পতি যে গুছিয়ে সংসার করছেন, সেকথা তাঁরা নিজেই জানিয়েছিলেন সংবাদমাধ্যমের কাছে। এবার বিয়ের মাসদুয়েকের মাথায় মধুচন্দ্রিমায় গেলেন অনুপম-প্রশ্মিতা।

Advertisement

বিয়ের পর থেকেই বেশ কাজের চাপ ছিল অনুপম রায়ের। তাই শো করতে গিয়ে টুকটাক ট্যুর হলেও জমিয়ে হানিমুনটা হয়ে ওঠেনি। এবার ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে হানিমুনে গেলেন অনুপম-প্রশ্মিতা। তুরস্কে ছুটির মেজাজে রয়েছেন তারকাদম্পতি। গায়ক নিজেই সোশাল মিডিয়ায় সেখান থেকে ছবি পোস্ট করেছেন। ফ্রেমে রং মিলান্তি পোশাকে দেখা গেল দুজনকে। যা দেখে অনুপম রায়ের পোস্টে ভালোবাসা উজার করে দিয়েছেন অনুরাগীরা। কেউ জুটির প্রশংসায় তো কেউ বা আবার মানুষ অনুপমকে শুভেচ্ছা, ভালোবাসা জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘আমার একটু বিশ্রাম দরকার’, বলছেন শাহরুখ, অসুস্থ কিং খান?]

অনুপম-প্রস্মিতা দুজনেই গানের জগতের মানুষ। আর সেই সূত্রেই পরিচয়। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে প্রস্মিতা জানিয়েছিলেন, এক স্টুডিওতে তাঁদের প্রথম দেখা হয়। তখন থেকেই বন্ধুত্ব। সম্পর্ক শুরু হয় প্রায় এক বছর আগে। প্রস্তাব সেভাবে কেউ কাউকে দেননি ঠিকই তবে দুজনেই জানতেন এক অপরকে ভালোবেসে ফেলেছেন। তাঁদের দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রশ্মিতা বলেছিলেন, অনুপম এত বড় একজন স্টার। তবে কখনও এই স্টারডম দুজনের সম্পর্ককে প্রভাবিত করেনি। তাঁর কথায়, "অনুপমকে যাঁরা চেনেন, তাঁরা জানেন ও খুব সাধারণ ও ভালো মনের একজন মানুষ। ওঁর যে এই সেলিব্রিটি সত্ত্বা, স্টারডম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই।" অনুপমকে সাপোর্টিভ স্বামী বলেও জানিয়েছিলেন প্রশ্মিতা। এবার বিয়ের মাসদুয়েক বাদে গেলেন মধুচন্দ্রিমায়।

[আরও পড়ুন: ১০ হাজার ডিজাইন! বনশালির ‘হীরামাণ্ডি’তে ৩০০ কেজির গয়না, পরে পালাতে চেয়েছিলেন রিচা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাস দুয়েক হল জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অনুপম-প্রশ্মিতা।
  • এবার বিয়ের মাসদুয়েকের মাথায় মধুচন্দ্রিমায় গেলেন অনুপম-প্রশ্মিতা।
  • তুরস্কে ছুটির মেজাজে রয়েছেন তারকাদম্পতি।
Advertisement