shono
Advertisement
Anurag Kashyap

মানসিক অবসাদে অনুরাগ কাশ্যপ! পরিচালককে বাঁচাতে কারা দাঁড়ালেন পাশে?

মনের খবর নিজেই দিলেন অনুরাগ!
Published By: Akash MisraPosted: 05:27 PM Jun 11, 2024Updated: 05:27 PM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক মাস আগেই বাঙালি সিনেমাকে 'ঘটিয়া' বলায় বিতর্কে জড়িয়ে ছিলেন অনুরাগ কাশ্যপ। এই নিয়ে বাংলার সিনেমামহল ও নেটপাড়ার একাংশ অনুরাগকে তুমুল কটাক্ষ করেছিলেন। তবে বিতর্ক উঠলেও, 'ঘটিয়া' মন্তব্যে কোনওরকম প্রতিক্রিয়া দেননি পরিচালক। আর এবার খবরে এল অনুরাগ কাশ্যপ নাকি দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছেন! এমনকী, অবসাদের কারণে অতিরিক্ত মদ্যপানও করতেন অনুরাগ।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনুরাগ জানালেন, ''খুবই খারাপ অবস্থায় চলে গিয়েছিলাম। মদ্যপানে ডুবে গিয়েছিলাম। আমার ত্রাতা ছিল আমার মেয়ে আলিয়া। ওর জন্যই আজ ঠিক করে দাঁড়িয়ে রয়েছি। আর এই কঠিন সময়ে যাঁদের পাশে পেয়েছি, তাঁরা হলেন তাপসী পান্নু, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সুধীর মিশ্রা, অনুভব সিনহার মতো মানুষরা। যাঁরা নিয়মিত আমার খোঁজ নিত। তাঁদের পাশে পাওয়াটা সত্য়িই আমার কাছে দারুণ ব্যাপার।''

[আরও পড়ুন: চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়]

ব্যক্তিগত জীবনে অনুরাগের তুমুল ঝড়। একের পর এক সম্পর্কে অসফল তিনি। সঙ্গে রয়েছে নানা সময়, নানা ব্যাপারে মেয়ে আলিয়াকে নিয়ে ট্রোল করা। এমনকী, সোশাল মিডিয়ায় অনুরাগকন্যা ধর্ষণের হুমকিও পেয়েছিল। সেই কারণেই অবসাদ জমা হয় অনুরাগের মনে। আর তা বিশাল আকার ধারণ করে। নিজেকে ঠিক রাখতে মদ্যপান করতেন। উলটে হিতে বিপরীত। অতিরিক্ত মদ্যপান করায় অবসাদ আরও বেড়ে যায়। সেই সময়ই ত্রাতা হয়ে আসেন পরিচালকের মেয়ে আলিয়া এবং বলিউডের বেশ কিছু তারকা। তাঁদের সাহায্য়েই আগের থেকে অনেকটাই ভালো রয়েছেন অনুরাগ কাশ্যপ। কাজ করছেন নতুন সিনেমার জন্যও।

প্রসঙ্গত, কয়েকদিন আগে লম্বা পোস্টে পরিচালক লিখেছিলেন, ''নতুনদেরকে সাহায্য করে, অনেক সময় নষ্ট করেছি। কারণ, তাঁরা শেষমেশ বড্ড মাঝারি মাপের বেরিয়েছে। তাই এখন থেকে আমি আর সময় নষ্ট করতে চাই না। যাঁরা নিজেদের ক্রিয়েটিভ জিনিয়াস ভাবেন এবং আমার সঙ্গে দেখা করতে চান, ১০ থেকে ১৫ মিনিটের জন্য আমি ১ লাখ টাকা চার্জ করব। আধঘণ্টার জন্য ২ লাখ। ১ ঘণ্টার জন্য ৫ লাখ। এটাই হল আমার রেট।''

অনুরাগ এই পোস্টে আরও লিখলেন, ‘এত সময় নষ্ট করে ফেলেছি যে এখন আমি বিরক্ত। যদি আপনাদের মনে হয়, এই অর্থ আপনারা দিতে পারবেন, তাহলেই ফোন করবেন। না হলে দূরে থাকুন। আর হ্যাঁ, আগেভাগেই টাকা দিতে হবে আমাকে।” হঠাৎ কার উপরে ক্ষেপলেন অনুরাগ? তা অবশ্য গোপনেই রেখেছেন পরিচালক।

[আরও পড়ুন: খুনে জড়িত? পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের ‘রাউডি’ স্টার দর্শন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কয়েক মাস আগেই বাঙালি সিনেমাকে 'ঘটিয়া' বলায় বিতর্কে জড়িয়ে ছিলেন অনুরাগ কাশ্যপ।
  • অনুরাগ এই পোস্টে আরও লিখলেন, ‘এত সময় নষ্ট করে ফেলেছি যে এখন আমি বিরক্ত।
Advertisement