shono
Advertisement
Anushka Sharma

হেলমেটে মুখ ঢেকে বাইকে অনুষ্কা-বিরাট! ভক্তদের থেকে বাঁচতে নতুন পন্থা 'বিরুষ্কা'র

আজকাল অনুষ্কা-বিরাট যা করছেন তাই হচ্ছে ভাইরাল।
Published By: Akash MisraPosted: 09:15 AM Oct 17, 2024Updated: 10:18 AM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল অনুষ্কা-বিরাট যা করছেন তাই হচ্ছে ভাইরাল। কখনও রাস্তায় শপিং ভিডিও, কখনও ইস্কনে মন্দিরে কীর্তন! দেশের, বিদেশের পাপারাজ্জিরা প্রায় পিছনেই পড়ে গিয়েছেন বিরাট ও অনুষ্কার। এই পরিস্থিতি থেকে বাঁচতে এবার নতুন পন্থা নিলেন এই তারকা দম্পতি। তবে বিরুষ্কা যাই করুন না কেন, ভক্তদের চোখ থেকে বাঁচা বেশ কঠিন। আর তাই তো সম্প্রতি বিরুষ্কার নতুন ছবি-ভিডিও ছড়িয়ে পড়ল সোশাল মিডিয়ায়।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা গিয়েছে একটি বাইকে হেলমেট পরে বসে রয়েছেন বিরাট ও অনুষ্কা। বিরাটের পরনে সবুজ রঙে শার্ট এবং কালো ট্রাউজার। অন্যদিকে কালো টিশার্ট ও কালো ট্রাউজারে রয়েছে অনুষ্কা। হেলমেটে মুখ লোকালেও ভক্তরা কিন্তু চিনেই ফেলেছেন এই তারকা দম্পতিকে। তবে অন্য এক নেটিজেনের কথায়, ভিডিওটি পুরনো।

প্রসঙ্গত, বিরাট ও দুই সন্তানকে নিয়ে লন্ডনেই রয়েছেন অনুষ্কা! ভারতে কী আর ফিরবেন না তাঁরা? এসব নিয়ে গুঞ্জন তো বহুদিনের। এরই মাঝে এবার ভাইরাল হল অনুষ্কা ও বিরাটের একটি ভিডিও। সোশাল মিডিয়ায় যে নেটিজেনের হাত দিয়ে ভাইরাল হয়েছে এই ভিডিও। তাঁর দাবি অনুযায়ী, ভিডিওটি লন্ডনের রাস্তার। 

অনুষ্কা ও বিরাটের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে শপিং ব্যাগ হাতে অনুষ্কার পিছনে পিছনে ঘুরছেন বিরাট (Virat Kohli)। অনুষ্কার (Anushka Sharma) কিন্তু কোনও ভ্রুক্ষেপ নেই। এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, বিরাট একেবারেই বউ ন্যাওটা!

ক্রিকেট থেকে আপাতত ছুটি। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। বিশ্বকাপ জেতার পরে টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তার পরেই লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল ছেলে অকায়কে কোলে নিয়ে রাস্তায় ঘোরার ভিডিও। লন্ডনে একাধিকবার দেখা গিয়েছে বিরুষ্কা জুটিকে। বিলেতের ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তন শুনতে দেখা যায় তাঁদের। সেই ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। সাদা পোশাকে ইস্কনের মন্দিরে যান অনুষ্কা। কোহলির পরনে ছিল কালো টি শার্ট। তবে ইস্কনের মন্দিরে তারকা দম্পতি মবড হননি। আর ভাইরাল শপিংয়ের ভিডিও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিরাট ও দুই সন্তানকে নিয়ে লন্ডনেই রয়েছেন অনুষ্কা!
  • তবে বিরুষ্কা যাই করুন না কেন, ভক্তদের চোখ থেকে বাঁচা বেশ কঠিন।
Advertisement