shono
Advertisement
Arjun Kapoor

পেটের জ্বালায় রোল বেচছে পিতৃহারা ১০ বছরের ছেলে, পড়ানোর দায়িত্ব নিলেন অর্জুন কাপুর

খুদের জীবন সংগ্রাম কাঁদালো অর্জুনকে!
Published By: Sandipta BhanjaPosted: 06:02 PM May 08, 2024Updated: 06:02 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা নেই। সংসার টানার দায়িত্ব কাঁধে উঠেছে ১০ বছরের পিতৃহারা সন্তানের উপর। দিল্লির ফুটপাতে রোল বিক্রি করে সে। সেখান থেকেই যা উপার্জন হয় তাতেই চলে সংসার। অন্নসংস্থান যেখানে দায় হয়ে উঠেছে, সেখানে পড়াশোনা দূরঅস্ত! সেই খুদেকে দেখেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন অর্জুন কাপুর (Arjun Kapoor)।

Advertisement

সেই খুদের নাম যশপ্রীত। দিল্লিতে থাকে। বাড়িতে ছোট বোন। মাথা উঁচু করে রোলের এক ছোট্ট দোকান চালায় সে। অনেকেই সেই পিতৃহারা ছেলের ভিডিও সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেখানেই যশপ্রীতের করুণ কাহিনী অর্জুন কাপুরের নজরে আসে। অভিনেতা নিজেও মাকে হারিয়েছেন। বাবা বনি কাপুর যখন শ্রীদেবীতে মজে ছিলেন, তখন শৈশবে মা ছিলেন অর্জুনের একমাত্র আশ্রয়। তাই যশপ্রীতের এই সংগ্রাম দেখে এড়িয়ে যাননি তিনি। বরং সেই খুদের ছবি শেয়ার করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘মেট গালা’য় হাঁটতে ৬৩ লক্ষর টিকিট কেটেছেন আলিয়া ভাট! নেপথ্যের ‘গল্প’ জানেন?]

অর্জুনেরও নিজের এক বোন রয়েছে, অনসূলা। যশপ্রীতের এই কঠোর সংগ্রামে তাই চোখ ভিজেছে অভিনেতার। ইনস্টা স্টোরিতে সেই কথা শেয়ার করেই অর্জুন কাপুর লিখেছেন, "মুখে হাসি নিয়ে জীবনের কঠোর সংগ্রাম চালিয়ে যাচ্ছে ১০ বছরের এই ছেলেটা। বাবার মৃত্যুর দশ দিনের মাথায় যেভাবে নিজের পায়ে দাঁড়ানোর সাহস ও দেখিয়েছে, তার জন্য যশপ্রীতকে কুর্নিশ। ওকে এবং ওর বোনের পড়াশোনার সমস্ত দায়ভার আমি নিতে চাই। কারও কাছে যদি ওর সম্পর্কে কোনও তথ্য থাকে, তাহলে আমাকে জানাবেন।"

এর আগে অবশ্য যশপ্রীতকে সাহায্যের জন্য উদ্যোগপতি আনন্দ মাহিন্দ্রা, আপ বিধায়ক জার্নেল সিং ও বিজেপি নেতা রাজীব বব্বররা এগিয়ে এসেছেন। সম্প্রতি দিল্লির এক ফুট ব্লগারের সুবাদেই যশপ্রীতের এই করুণ কাহিনী সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বাবার মৃত্যুর পর তুতোভাইয়ের সাহায্যে বাবার ব্যবসার হাল ধরে এই দশ বছরের খুদে।

[আরও পড়ুন: ১৯৬৫ ঘণ্টায় তৈরি আলিয়ার শাড়ি, বউমার ‘মেট গালা’ কীর্তিতে গর্বিত শাশুড়ি নীতু! বললেন…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খুদের নাম যশপ্রীত। দিল্লিতে থাকে। বাড়িতে ছোট বোন।
  • মাথা উঁচু করে রোলের এক ছোট্ট দোকান চালায় সে।
  • সেই খুদের ছবি শেয়ার করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস জানিয়েছেন অর্জুন কাপুর ।
Advertisement