shono
Advertisement
Shah Rukh Khan

নীরজ চোপড়ার বায়োপিকে অভিনয় করুন শাহরুখ, আবদার সোনাজয়ী পাক জ্যাভলিন থ্রোয়ার নাদিমের

নাদিমের বায়োপিকে কাকে দেখতে চাইলেন নীরজ চোপড়া?
Published By: Sandipta BhanjaPosted: 02:14 PM Aug 12, 2024Updated: 02:14 PM Aug 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাথলিট কিংবা রাজনৈতিক ব্যক্তিত্বদের নতুন মাইলস্টোন ছোঁয়া মানেই, সিনেপর্দায় তাঁদের সাফল্যের গাঁথা তুলে ধরার হুড়োহুড়ি পড়ে যায়। এবার অলিম্পিকে দুই পদকজয়ী জ্যাভলিন থ্রোয়ারের কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁদের বায়োপিক হলে, তাঁরা কাকে দেখতে চাইবেন? নীরজ চোপড়া (Neeraj Chopra) জানালেন, আর্শাদ নাদিমের (Arshad Nadeem) বায়োপিক হলে অমিতাভ বচ্চন সেই ভূমিকায় অভিনয় করুন। আর নাদিম চাইলেন, পর্দায় শাহরুখ খান হয়ে উঠুন নীরজ চোপড়া।

Advertisement

অলিম্পিকে রেকর্ড গড়ে সোনা জিতেছেন আর্শাদ নাদিম। প্রথম পাকিস্তানি অ্যাথলিট হিসেবে অলিম্পিক থেকে ব্যক্তিগত ইভেন্টে সোনার পদক এসেছে তাঁর ঝুলিতে। আর্শাদের পিছনে রুপো নিয়েই থামতে হয়েছে ভারতের নীরজ চোপড়াকে। তবে কাটাতার আর সীমান্তের সংকীর্ণ বিভাজন পেরিয়ে তাঁরা যেন একে অপরের বন্ধু। তাই পদক জিতেই দুই খেলোয়াড় একে অপরের বায়োপিক নিয়ে বিশেষ আবদার করে বসলেন।

[আরও পড়ুন: ‘রক্তেই শিল্প আছে’, এগারো বছরেই বড় ব্রেক শাহরুখপুত্র অ্যাব্রামের, সঙ্গী দাদা আরিয়ানও]

এক সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নীরজ জানান, আর্শাদ খুব লম্বা। তাই ওঁর চরিত্রে জন্য মনে হয় অমিতাভ বচ্চনকে ভালো মানাবে। অন্যদিকে, পাকিস্তানের সোনার ছেলে নাদিম চাইছেন, নীরজের বায়োপিকে অভিনয় করুন শাহরুখ খান। দুই জ্যাভলিন তারকার এহেন রসিক উত্তর বর্তমানে সোশাল পাড়ার চর্চায়। শুধু তাই নয়, ইতিমধ্যেই নেটপাড়ার সিনে অনুরাগীরা শাহরুখ বা অমিতাভ, কাকে মানাবে আর মানাবে না, সেই বিষয়ে কাটাছেঁড়া করতে বসে গিয়েছেন। এদিকে সৌজন্যের বার্তা দিয়েছেন নীরজ ও নাদিমের মায়েরাও। একে-অপরের ছেলেকে নিজের সন্তানের মতোই ভালোবাসা জানিয়েছেন। নেটপাড়া বলছে, রাজনীতি কিংবা ধর্মের বিভাজনের বীজ বপন করলেও দুই দেশের মানুষের মন একসূত্রেই গাঁথা। এমন সৌজন্যই বজায় থাকা উচিত ভারত-পাকিস্তানের মধ্যে।

[আরও পড়ুন: ‘রাত দখল করুক নারীরা’, আর জি কর কাণ্ডের প্রতিবাদে মধ্যরাতে পথে নামার ডাক স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নীরজ চোপড়া জানালেন, আর্শাদ নাদিমের বায়োপিক হলে অমিতাভ বচ্চন সেই ভূমিকায় অভিনয় করুন।
  • আর নাদিম চাইলেন, পর্দায় শাহরুখ খান হয়ে উঠুন নীরজ চোপড়া।
Advertisement