shono
Advertisement
Aryan Khan

ব্রাজিল সুন্দরীর সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান! শাহরুখপুত্রকে উড়ন্ত চুমু 'ওগো বিদেশিনী'র

প্রেমে সিলমোহর? দেখুন পার্টি থেকে ফাঁস হওয়া ভিডিও।
Posted: 05:40 PM Apr 06, 2024Updated: 08:19 PM Apr 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে নতুন গুঞ্জন, আরিয়ান খান (Aryan Khan) নাকি এক বিদেশিনীর প্রেমে পড়েছেন। ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে বিটাউনে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে শাহরুখপুত্রকে। বলিউড মাধ্যম সূত্রে খবর, আরিয়ান নাকি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায় ডুবে রয়েছেন! সেই গুঞ্জনের মাঝেই ভাইরাল হল এক পার্টির ছবি। যেখানে উপস্থিত ছিলেন দুজনেই।

Advertisement

লারিসা বনেসি। ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়। বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সেই অভিনেত্রীর প্রেমের জাদুতেই মজে আরিয়ান। এবার একই পার্টিতে দুজনকে মশগুল দেখে দুয়ে দুয়ে চার করতে আর বাকি রইল না কারও! কী দেখা গেল সেই ভিডিওতে? মার্টিন গ্যারিক্সের পাশে আরিয়ান আর ঠিক পিছনেই লারিসা বনেসি। আর ক্যামেরা প্যান হতেই ডান্স ফ্লোরে জমিয়ে নাচ ব্রাজিল সুন্দরীর। চুমুও ছুঁড়ছেন ঘন ঘন। শাহরুখপুত্র ততক্ষণে ফ্রেমের বাইরে! ক্যামেরাবন্দী হচ্ছে দেখেই কি সরে গেলেন আরিয়ান খান? সেই উত্তর অধরা থাকলেও আপাতত আরিয়ান-লারিসার প্রেমের চর্চা সর্বত্র।

[আরও পড়ুন: ভিকি-রণবীরের হেয়ার স্টাইলিংয়ের খরচে আপনি থাইল্যান্ড ঘুরে আসতে পারেন, জানেন কত?]

Another video of Aryan and Larissa at the Martin Garrix from the Martin Garrix Afterparty
byu/tarheel_123 inBollyBlindsNGossip

গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান খান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। শুধু লাইকেই আটকে নেই এই সম্পর্ক! বরং লারিসার মন জয় করতে, লারিসার মাকে নাকি হাত করছেন শাহরুখপুত্র। আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন শাহরুখপুত্র! তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিচ্ছুটি বলছেন না! লারিসাকে নাকি শাহরুখ-গৌরীও ফলো করেন। তাহলে কি বউমা হিসেবে তাঁকে পছন্দ? এই ভাইরাল ভিডিওই অনেক না বলার কথা প্রমাণ দিয়ে দিল বলে দাবি অনুরাগীদের।

[আরও পড়ুন: মা কাজল শান্তিনিকেতনে শুটিংয়ে ব্যস্ত, দিদা তনুজাকে সামলাচ্ছে যুগ! সুশিক্ষাকে কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement