shono
Advertisement
Salman Khan

সলমনের বাড়িতে গুলিবর্ষণের জের, বাতিল বিগ বস ওটিটির তৃতীয় সিজন!

কী জানাচ্ছে বিগ বস টিম?
Posted: 01:04 PM Apr 20, 2024Updated: 01:04 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমনের নিরাপত্তাই এখন সবচেয়ে বড় চিন্তা ভাইজানের পরিবারের। তাই তো সলমনকে সঠিক নিরাপত্তা দিতে কোনওরকম আপোসে নেই খান পরিবার। তবে শুধুই সলমনের পরিবার নয়, ইন্ডাস্ট্রিও ভাইজানের জন্য দুশ্চিন্তায় ভুগছে। আর তার প্রমাণ বিগ বস ওটিটির তৃতীয় সিজন বাতিল হয়ে যাওয়া।

Advertisement

কয়েকদিন আগেই বিগ বস ওটিটির পক্ষ থেকে আগাম জানানো হয়েছিল বিগ বস ওটিটির তৃতীয় সিজন শুরুর কথা। তবে সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনার পর, হঠাৎ করেই উড়িয়ে দেওয়া হল সেই পোস্ট। বদলে কর্তৃপক্ষ সোশাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে দিল, ''বিগ বস ওটিটির তৃতীয় সিজন এখনই নয়। তেমন কেনও প্ল্যানও তৈরি হয়নি। ''

[আরও পড়ুন: ‘লাভ সেক্স ধোঁকা’ নয়, মারণফাঁদের ভিন্ন গল্প বললেন পরিচালক দিবাকর, পড়ুন রিভিউ]

এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন সলমন খান। ক্যারাটে কম্ব্য়াট অনুষ্ঠানে অংশ নিতেই মরুশহরে পৌঁছেছেন ভাইজান। সেখান থেকে সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন সলমন।

প্রসঙ্গত, সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। তারা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে দাবি। এই পরিস্থিতিতে মঙ্গলবার সলমনের বাড়ি যান শিণ্ডে। তাঁকে স্বাগত জানাতে বাড়ির বাইরে বেরিয়ে আসেন খোদ সলমন। শিণ্ডের সঙ্গে করমর্দন করেন সলমন, সলমনের বাবা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম, রাজনীতিক বাবা সিদ্দিকি ও তাঁর পুত্র জিশান। পরে শিণ্ডে আশ্বস্ত করেন সলমনকে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, ”আমি সলমনকে বলেছি সরকার আপনার সঙ্গে রয়েছে। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা এই মামলার একেবারে মূল পর্যন্ত পৌঁছব। কেউ রেহাই পাবে না। কোনও গ্যাং কিংবা গ্যাংওয়ার বরদাস্ত করা হবে না। আমরা তা হতেই দেব না। আমরা বিষ্ণোইকে খতম করে দেব।”

[আরও পড়ুন:  প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার? ভাইরাল ছবি নিয়ে প্রশ্ন উঠতেই বড় তথ্য ফাঁস তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রসঙ্গত, সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ।
  • কয়েকদিন আগেই বিগ বস ওটিটির পক্ষ থেকে আগাম জানানো হয়েছিল বিগ বস ওটিটির তৃতীয় সিজন শুরুর কথা।
Advertisement