shono
Advertisement
Ranveer Singh

বীর্যের বিস্ফোরণ ঘটবেই! পর্নস্টারকে সঙ্গে নিয়ে ফের যৌনতার টিপস দিলেন রণবীর সিং

সোশাল মিডিয়ায় ভাইরাল রণবীরের বিজ্ঞাপন।
Posted: 05:16 PM Apr 03, 2024Updated: 07:46 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা হতে চলেছেন রণবীর সিং। দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই সিনেমার শুটিং থেকে বিরতি নিয়েছেন। তবে কথায় আছে না, স্বভাব যায় না! হ্যাঁ, সিনেমা না করতে পারলেও, বিজ্ঞাপনে নিজের রংচঙে অবতার নিয়ে বার বার ধরা দিচ্ছেন রণবীর। তাঁর প্রমাণ পর্নস্টার জনি সেনসেকে নিয়ে এক যৌন উদ্দীপক ওষুধের বিজ্ঞাপন! তবে এটা প্রথম নয়, এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছেন রণবীর। আর যা নিয়ে বলিপাড়ায় শুরু হয়েছিল তুমুল বিতর্ক।

Advertisement

এবারের ভিডিওতে দেখা গেল জনি সিনসের সাক্ষাৎকার নিচ্ছেন রণবীর সিং। আর সেখানেই যৌন উদ্দীপক ওষুধটির ব্যবহারের কথা বললেন রণবীর। সঙ্গে যোগ করলেন এই ওষুধেই বীর্যের বিস্ফোরণ ঘটবে, সঙ্গম হবে দীর্ঘ।

[আরও পড়ুন: ছাগলের সঙ্গে অভিনেতা পৃথ্বীরাজের অন্তরঙ্গ দৃশ্য! কী বললেন ‘আদুজিবীথাম’ ছবির পরিচালক?]

রণবীরের কথায়, ''তিনি যৌনতা সংক্রান্ত সমস্যা নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্যই এই প্রচারমূলক কাজটি করেছেন। শুধু কথা বলার থেকে মজার ছলে তৈরি এই বিজ্ঞাপন অনেক বেশি প্রভাব ফেলবে।''

প্রসঙ্গত, বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। রটনা ঘটনায় পরিণত হয় ২৯ ফেব্রুয়ারি। সেদিনই রণবীর ও দীপিকা সোশাল মিডিয়ায় সুখবর দেন। জানান সেপ্টেম্বর মাসে জন্ম হবে তাঁদের সন্তানের। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। নেটিজেনদের একাংশ কটাক্ষ করে রণবীরকে বলছেন, ''এই ওষুধের ফলেই কি দীপিকা অন্তঃসত্ত্ব?''

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা।

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা! বিবৃতি জারি করে সতর্কবার্তা অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা।
  • আর যা নিয়ে বলিপাড়ায় শুরু হয়েছিল তুমুল বিতর্ক।
Advertisement