shono
Advertisement

Breaking News

Britney Spears

উপস আই ডিড ইট এগেন! ফের বিয়ে ব্রিটনি স্পিয়ার্সের, এবার নিজেকেই বললেন 'আই ডু'

একা একাই হানিমুনে গেলেন গায়িকা।
Published By: Akash MisraPosted: 09:15 PM Oct 21, 2024Updated: 09:15 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! এবার আর অন্যর উপর ভরসা করলেন না পপতারকা ব্রিটনি স্পিয়ার্স। বরং নিজেই নিজেকে করলেন বিয়ে। আর সেই ছবি পোস্ট করে গায়িকা লিখলেন, জীবনের সেরা সিদ্ধান্ত নিলাম!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ব্রিটনি তাঁর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি নিজেই নিজেকে বিয়ে করেছেন। ক্যাপশনে লিখলেন, বিষয়টি লজ্জাজনক বা বোকামো মনে হলেও আমার জীবনে করা আমরা সবচেয়ে ভাল সিদ্ধান্ত বলব। ঠিক এক বছর আগে এদিনেই মার্কিন তারকা অভিনেতা স্যাম অ্যাসঘারি-র সঙ্গে ডিভোর্স হয়েছিল তাঁর। আর সেই দিনকেই তিনি বেছে নিলেন নিজের বিয়ের জন্য।

বহুদিন ধরেই রটেছিল ব্রিটনি নাকি মানসিক অসুস্থতায় ভুগছেন। নেটিজেনরা মনে করছেন, এই নিজেকে বিয়ে করার বিষয়টিও মানসিক অসুস্থতা থেকে এসেছে। অনেকে আবার বলছেন, অভিনেতা স্যামের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার ফলেই এমনটি করেছেন গায়িকা।

গানে, নাচে এবং রূপে। খুব অল্প বয়সেই গোটা দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে রেখেছেন ব্রিটনি (Britney spears)। তাঁর অ্যালবাম মুক্তি পেলেই, চার্ট বাস্টারের শীর্ষে চলে যায়। মাঝে মধ্য়েই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও পোস্ট করেন ব্রিটনি। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে ব্রিটনি লিখলেন, আমার শরীর ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। ভগবান ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনও কখনও মস্তিষ্কে ঠিক মতো অক্সিজেন না পৌঁছলে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। আক্ষরিক অর্থেই মাথা কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অসাড় হয়ে যায়। সপ্তাহে অন্তত তিন বার বিছানা থেকে উঠে দেখি হাতদুটো সম্পূর্ণ অসাড় হয়ে গেছে। স্নায়ুগুলো ছোট ছোট আর সেগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত ছুঁচের মতো ফোটে এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ঙ্কর।’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর সেই দিনকেই তিনি বেছে নিলেন নিজের বিয়ের জন্য।
  • স্নায়ুগুলো ছোট ছোট আর সেগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত ছুঁচের মতো ফোটে এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ঙ্কর।’
Advertisement