shono
Advertisement
Sukesh Chandrashekhar

'দয়া করে আমার থেকে টাকা নিন' জ্যাকলিনের দোহাই দিয়ে করণ জোহরকে চিঠি 'ঠগ' সুকেশের

আর কী লিখলেন চিঠিতে?
Published By: Akash MisraPosted: 07:00 PM Oct 21, 2024Updated: 07:49 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরের(Karan Johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের সিংহভাগ শেয়ার নাকি কিনতে চলেছে রিলায়েন্স। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল এই গুঞ্জন। কিন্তু তা পুরোপুরি সত্যি হল না। করণ জোহর নিজের প্রযোজনা সংস্থার ৫০% অংশীদারিত্ব ছাড়লেন। তবে রিলায়েন্স নয় এই অংশীদারিত্ব নিল সেরাম ইনস্টিটিউটের সিইও আদর পুনাওয়ালা। তবে আদর পুনাওয়ালার আগেই করণকে মোটা টাকা অফার করেছিলেন ঠগ সুকেশ চন্দ্রশেখর। জেলে বসেই করণকে স্পষ্ট জানিয়ে ছিলেন, তাঁর কোম্পানিও ধর্মা প্রোডাকশনের শেয়ার কিনতে চায়! এখানেই শেষ করেননি সুকেশ। করণকে লেখা চিঠিতে সুকেশ জানিয়েছেন, এসবই তাঁর প্রেমিকা জ্যাকলিনের জন্য তিনি করছেন। কেননা, জ্যাকলিন করণকে নাকি খুবই সম্মান করেন।

Advertisement

জেল থেকে করণকে সুকেশ(Sukesh Chandrashekhar) যে চিঠিটি লিখেছেন, সেখানে সুকেশ জানিয়েছেন, এই মুহূর্তে তিনি যে আইনি মামলায় ফেঁসে রয়েছেন তা একেবারে ভুয়ো এবং মিথ্যা।

সুকেশ চিঠিতে লিখেছেন, “আমি বুঝি, আমাকে নিয়ে নানা রকমের নেতিবাচক ধারণা তৈরি হয়েছে। আমার বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগও। আমি ব্যক্তিগত ভাবে সবটা সামলাচ্ছি। কিন্তু আমার কোনও কাজই বেআইনি নয়। আসলে যে মামলাগুলি আমার বিরুদ্ধে রয়েছে সেগুলি পুরোপুরি রাজনৈতিক ষড়যন্ত্রের ফলাফল। তাই আমার উপর বিশ্বাস রাখুন। দয়া করে আমাকেও আপনাকে সাহায্য করতে দিন। আমি ও আমার পরিবার ধর্মা প্রোডাকশনের খুব বড় ভক্ত।”

দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন। উলটে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ককে একেবারে ঝেরে ফেলতে চান। অন্যদিকে, জ্যাকলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন।
  • জ্যাকলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ।
Advertisement