shono
Advertisement
Toofan Movie

মিমি-শাকিবের ‘তুফান’-এ চঞ্চল চৌধুরী! কোন চরিত্রে দেখা যাবে তারকাকে?

দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে নতুন এই ছবি।
Posted: 02:19 PM Apr 23, 2024Updated: 04:46 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিমি চক্রবর্তী ও শাকিব খানের 'তুফান' ছবিতে একের পর এক চমক। এর আগে শোনা গিয়েছিল, ছবিতে দেখা যেতে পারে টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক যিশু সেনগুপ্তকে। এবার খবর জবর। ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে (Chanchal Chowdhury)।

Advertisement

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি হচ্ছে 'তুফান'। ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফি। তাঁর পরিচালনাতেই জুটি বাঁধছেন মিমি ও শাকিব। ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

[আরও পড়ুন: দেবকে দেখতেই ‘জয় শ্রীরাম’ স্লোগান, মোক্ষম জবাব তৃণমূল প্রার্থীর ]

সূত্রের খবর মানলে, একেবারে অ্যাকশন প্যাকড সিনেমা হতে চলেছেন ‘তুফান’। আগামী বছরের ইদে হয়তো মুক্তি পাবে ছবিটি। এর আগে শোনা গিয়েছিল, দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি ভিলেন হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে যিশুকে। এবার খবর, চঞ্চল চৌধুরীকেও খল চরিত্রে দেখা যাবে। তবে তা অল্প সময়ের জন্য। চরিত্রটি নাকি বেশ নজরকাড়া। চঞ্চল নিজেও এই চরিত্র নিয়ে উচ্ছ্বসিত। 

এমনিতেই, চঞ্চল চৌধুরীকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'পদাতিক' সিনেমায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন বাংলা সিনেমার দর্শকরা। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশি তারকা। প্রথম ঝলকেই অনুরাগীদের চমকে দিয়েছিলেন তিনি। 'অবিকল যেন মৃণাল সেন!' এমনটাই বলেছিলেন নেটিজেনরা। যদিও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এর আগে জানান, শুধুমাত্র লুকের জোরে নয়, ব্যক্তিত্বের নির্যাসে মিল থাকবে এমন অভিনেতাকেই খুঁজছিলেন তিনি। আর সেই খোঁজা শেষ হয় চঞ্চল চৌধুরীকে দেখে। প্রসঙ্গত, ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করছেন মনামী ঘোষ।

[আরও পড়ুন: ভোট চাই ‘রামচন্দ্র’র, করজোড়ে জনতার দরবারে ‘সীতা-লক্ষ্মণ’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিমি চক্রবর্তী ও শাকিব খানের 'তুফান' ছবিতে একের পর এক চমক।
  • ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে।
Advertisement