shono
Advertisement
Deepika Padukone

বাড়ি বদল দীপিকা-রণবীরের! মেয়ে হওয়ার পর হঠাৎ কী হল?

৮ সেপ্টেম্বর দীপিকার কোল জুড়ে এল কন্যা সন্তান।
Published By: Akash MisraPosted: 09:40 PM Sep 18, 2024Updated: 09:41 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মা-বাবা হয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সংসারে নতুন সদস্য আসায় আনন্দেই রয়েছেন দুজনে। কিন্তু জানা গেল, হঠাৎই পুরনো বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা ও রণবীর। সূত্রের খবর, সাগর রেশম আবাসনের ১৫ তলায় এই ফ্ল্যাট কিনেছেন। যাঁর দাম ১৭.৮ কোটি টাকা। সূত্রের খবর, ফ্ল্যাটের আয়তন ১৮৪৫ বর্গফুট।  কয়েক বছর আগে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে আরও একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন দীপিকা-রণবীর। ফের আরেকটি বাড়ি। তবে খবর রয়েছে, রণবীরের মা অঞ্জু ভবনানির বাড়ির পাশেই এই নতুন ফ্ল্যাট কিনেছেন দীপিকা ও রণবীর। ঠাকুমার চোখে চোখে মেয়েকে রাখার জন্য়ই কী এমন সিদ্ধান্ত রণবীরের? তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা বা রণবীর কেউই।

Advertisement

ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তাঁর রণবীরের সন্তান। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। গত ৮ সেপ্টেম্বর দীপিকার কোল জুড়ে এল কন্যা সন্তান।

হাসপাতালে ভর্তি হওয়ার আগে সিদ্ধিবিনায়কের দরবারে গিয়েছিলেন তারকা দম্পতি। সেদিন সবুজ রঙের কাঞ্জিভরম শাড়ি পরেছিলেন দীপিকা। রণবীরের পরনে ছিল অফ হোয়াইট কালারের পাঞ্জাবি। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে নিয়েই মন্দিরের ভিতরে যান অভিনেতা। বিঘ্নহর্তার কাছে হবু সন্তানের জন্য করেন প্রার্থনা। তার আগে নাকি আবার মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চেও গিয়েছিলেন তারকা দম্পতি। যেন ঈশ্বরের আশীর্বাদ নিয়েই জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চেয়েছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঈশ্বরের আশীর্বাদ নিয়েই জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চেয়েছিলেন।
  • তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা বা রণবীর কেউই।
Advertisement