shono
Advertisement
Deepika-Ranbir

জন্মের পরই দীপিকার মেয়ের সঙ্গে জড়াল রণবীর কাপুরের নাম, কীভাবে?

রবিবারই সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা।
Published By: Suparna MajumderPosted: 12:31 PM Sep 09, 2024Updated: 08:08 PM Sep 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় একে অন্যের প্রেমে হাবুডুবু খেতেন। শোনা যায়, প্রায় বছর এক বছরের সম্পর্ক ছিল দুজনের। তার পরই বিচ্ছেদ। কিছু সময়ের তিক্ততা। আবারও বন্ধুত্ব। বলিউডের অন্যতম সফল অনস্ক্রিন জুটি দীপিকা পাড়ুকোণ ও রণবীর কাপুর। রণবীরের জীবনে সন্তানসুখ আগেই এসেছে। রবিবার মিষ্টি মেয়ের মা হয়েছেন দীপিকা। এখানেই ট্যুইস্ট! দীপিকার সদ্যোজাতর সঙ্গে জড়িয়ে গেল তাঁর প্রাক্তন রণবীর কাপুরের নাম।

Advertisement

কীভাবে? জন্মের তারিখের সূত্র ধরে। দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিংয়ের সন্তানের জন্ম হয়েছে ৮ সেপ্টেম্বর। এই ৮ নম্বর আবার রণবীর কাপুরের অত্যন্ত প্রিয়। অভিনেতা এই নম্বরটিকে ভীষণভাবে শুভ মনে করেন। একাধিকবার সেকথা সংবাদমাধ্যমে জানিয়েছেন। এমনকী, তাঁর কাছে আট নম্বর দেওয়া টুপি ও টি-শার্টও নাকি রয়েছে। আলিয়ার পোশাকেও আট নম্বর দেখা গিয়েছে। আর তাই এই সংখ্যার যোগসূত্র ধরেই দীপিকা মেয়ে ও রণবীর কাপুরের নাম জুড়ে দিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘কাসভের ফাঁসি হতেও ৫ বছর লেগেছিল, সুবিচারের জন্য ধৈর্য ধরুন’, সুপ্রিম শুনানির আগে আর্জি কৌশিকের ]

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তাঁর ও রণবীর সিংয়ের সন্তান। প্রথমে শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু শনিবার বিকেলে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া গেল রবিবার। জন্মের তারিখ লেখা ছবি পোস্ট করে সুখবর জানান দীপবীর।

 

 অতীতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোণের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে রণবীর কাপুর জানিয়েছিলেন, তিনি এই দুজনের ভালোবাসায় মুগ্ধ। এক নয়, দীপিকা ও রণবীর সিং যেন একাধিক সন্তানের সুখ পান সেই কামনাও করেন। এর পরই অভিনেতা বলেন, "আমার আশা, ওদের (দীপবীর) সন্তানের আমার অভিনয় ভালো লাগবে। আমি তাদের সবচেয়ে পছন্দের অভিনেতা হতে চাই।"

[আরও পড়ুন: ১৪ বছর পর প্রিয়দর্শনের ‘ভূতবাংলো’তে অক্ষয় কুমার, ফ্লপের খরা কাটবে এবার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিংয়ের সন্তানের জন্ম হয়েছে ৮ সেপ্টেম্বর।
  • এই ৮ নম্বর আবার রণবীর কাপুরের অত্যন্ত প্রিয়।
Advertisement